শুক্রবার ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সুনামগঞ্জে জুয়ার আসরে অভিযান, গ্রেফতার ১০

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০২ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

সুনামগঞ্জে জুয়ার আসরে অভিযান, গ্রেফতার ১০

সুনামগঞ্জের সদর উপজেলায় জুয়ার আসর থেকে ১০ জুয়াড়িকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (০১ এপ্রিল) রাতে সদর উপজেলার গৌরারং ইউনিয়নের ইনাতনগর গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- শামসুল ইসলাম (৫১), সুহেল মিয়া (৪০), মোচ্ছাদ্দর আলী (৬১) আজহার আলী (৬১) জাসদ মিয়া (৪০), সানুর মিয়া (৫১), রিয়াজ উদ্দিন(৪৫) তৈয়বুর রহমান (৩৫) জহিরুল ইসলামসহ (৪৫) ১০ জন। তাদের সবার বাড়ি গৌরাং ইউনিয়নের বিভিন্ন গ্রামে।

সুনামগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, দীর্ঘদিন ধরে গৌরারং ইউনিয়নের ইনাতনগর গ্রামের তৈয়বুর রহমানের বাড়িতে জুয়ার আসর বসছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে জুয়া খেলার সময় তাদের আটক করা হয়। আটকদের বিরুদ্ধে এসআই রিয়াজ উদ্দিন বাদী হয়ে মামলা দায়ের করেন। রোববার (০২ এপ্রিল) তাদের আদালতে পাঠানোর কথা রয়েছে।

উল্লেখ্য, ৩১ মার্চ থেকে ০১ এপ্রিল পর্যন্ত দুদিনে অভিযান চালিয়ে দোয়ারাবাজারে ১০, তাহিরপুরে ৯ ও সুনামগঞ্জ সদরে ১০ জুয়ারিকে আটক করে পুলিশ।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৫৩ পূর্বাহ্ণ | রবিবার, ০২ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(221 বার পঠিত)
(201 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]