রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ইমরান খানের শরীরে মিলেছে কোকেনের উপস্থিতি!

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২৭ মে ২০২৩ | প্রিন্ট

ইমরান খানের শরীরে মিলেছে কোকেনের উপস্থিতি!

সমস্যা যেন পিছু ছাড়ছে না পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) চেয়ারম্যান ইমরান খানের। সাবেক পাক প্রধানমন্ত্রীর শরীরে কোকেনের উপস্তিতি পাওয়া গেছে বলে দাবি পাকিস্তানের স্বাস্থ্যমন্ত্রী আব্দুল কাদির প্যাটেলের। তিনি আরো দাবি করেন, ইমরানের শরীরে অ্যালকোহলের (মদ) চিহ্নও মিলেছে।

দুর্নীতি মামলায় ইমরানকে গ্রেফতার করার পর তার শারীরিক পরীক্ষা করা হয়েছিল। সেই রিপোর্টেই তার শরীরে কোকেন এবং অ্যালকোহলের উপস্থিতির প্রমাণ মিলেছে। শুক্রবার আব্দুল কাদির এ কথা জানিয়েছেন। ইতোমধ্যে ইমরানের বিরুদ্ধে রজু হয়েছে শতাধিক মামলা। এবার নিষিদ্ধ মাদকের উপস্থিতির প্রমাণ মিললে আরো বড় সমস্যায় পড়বেন সাবেক পাক প্রধানমন্ত্রী।

আব্দুল কাদির জানান, ইসলামাবাদের ‘পাকিস্তান ইনস্টিটিউট অফ মেডিকেল সায়েন্সেস’-এর ৫ জন চিকিৎসকের প্যানেল ইমরানের শারীরিক পরীক্ষা-নিরীক্ষা চালিয়েছিল। সেখানে ইমরানের মূত্রের নমুনা নেয়া হয়। সেই নমুনায় তার শরীরে বিষাক্ত রাসায়নিকের উপস্থিতি পাওয়া গেছে। সেই বিষাক্ত রাসায়নিকই কোকেন এবং অ্যালকোহল। স্বাস্থ্যমন্ত্রী জানিয়েছেন, ইমরানের মেডিকেল পরীক্ষার সমস্ত রিপোর্ট প্রকাশ্যে আনা হবে। তার দাবি, এই কারণেই ইমরান খান মানসিক ভারসাম্য হারিয়েছেন।

গত ৯ মে ইসলামাবাদ হাই কোর্ট চত্বর থেকেই গ্রেফতার করা হয় ইমরানকে। তার গ্রেফতারিকে ঘিরে পাকিস্তান জুড়ে অশান্তি তৈরি হয়। পথে নেমে নেতার গ্রেফতারির বিরোধিতা করতে শুরু করেন পিটিআই সমর্থকেরা। পরে অবশ্য জামিন পান ইমরান। তাকে কোনও মামলাতে এখনই গ্রেফতার করা যাবে না বলে রক্ষাকবচও দিয়েছে আদালত। এই আবহেই পাকিস্তানের স্বাস্থ্যমন্ত্রীর এই দাবি ঘিরে জল্পনা বাড়ছে।

তবে এবারই প্রথম নয়, ইমরানের মাদকাসক্তির কথা আগেও প্রকাশ্যে এসেছিল। তার সাবেক স্ত্রী রেহাম খান অভিযোগ করেছিলেন যে, তিনি পিটিআই নেতাকে কোকেন নেওয়ার সময় হাতেনাতে ধরেছিলেন। ইমরানের নেশা নিয়েও একাধিক বার মুখ খুলেছিলেন রেহাম। যদিও ইমরান কোনো দিনই এই অভিযোগকে গুরুত্ব দেননি।

Facebook Comments Box
advertisement

Posted ১২:৪৫ পূর্বাহ্ণ | শনিবার, ২৭ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(237 বার পঠিত)
(204 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]