বৃহস্পতিবার ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হাসপাতালে নেতানিয়াহু

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ১৬ জুলাই ২০২৩ | প্রিন্ট

হাসপাতালে নেতানিয়াহু

হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ইসরায়েলের প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতানিয়াহু। শনিবার (১৫ জুলাই) তার অফিস এক বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করেছে।

নেতানিয়াহুর অফিসের পক্ষ থেকে বলা হয়েছে, কিছুক্ষণ আগে ইসরায়েলি প্রধানমন্ত্রী শেবা মেডিকেল সেন্টারে পৌঁছেছেন। তার অবস্থা ভালো, তবে শারীরিক পরিস্থিতি মূল্যায়ন চলছে।

হাসপাতালের সঙ্গে দেওয়া যৌথ বিবৃতিতে আরও জানানো হয়েছে, ইসরায়েলে বর্তমানে গ্রীষ্মকালীন তাপপ্রবাহ চলছে, এর ফলে তাপমাত্রা ৩০ থেকে ৪০ ডিগ্রি সেলসিয়াসের মাঝামাঝি অবস্থান করছে। এর মধ্যে গত শুক্রবার উত্তর ইসরায়েলের একটি জনপ্রিয় অবকাশস্থল ‘সি অব গ্যালিল’ হ্রদ পরিদর্শনে গিয়েছিলেন নেতানিয়াহু।

এরপর শনিবার হঠাৎ ইসরায়েলি প্রধানমন্ত্রীর মাথা ঘুরে উঠলে ব্যক্তিগত চিকিৎসক তাকে হাসপাতালে যাওয়ার পরামর্শ দেন। পরে তাকে তেল আবিবের কাছে শেবা মেডিকেল সেন্টারে নিয়ে যাওয়া হয়।

বিবৃতিতে বলা হয়েছে, প্রাথমিক পরীক্ষায় সব স্বাভাবিক ছিল, অস্বাভাবিক কিছু পাওয়া যায়নি। প্রাথমিক মূল্যায়ন বলছে, নেতানিয়াহু পানিশূন্যতায় ভুগছেন।

আরও পরীক্ষা-নীরিক্ষার জন্য চিকিৎসকরা তাকে হাসপাতালে থাকার পরামর্শ দিয়েছেন বলে জানানো হয়েছে।

সূত্র: আল-জাজিরা

Facebook Comments Box
advertisement

Posted ২:৩৪ পূর্বাহ্ণ | রবিবার, ১৬ জুলাই ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(221 বার পঠিত)
(201 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]