সোমবার ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মুখ্যমন্ত্রীকে নিজ কার্যালয়ে অবরুদ্ধ করলো ক্ষুব্ধ জনতা

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২৫ জুলাই ২০২৩ | প্রিন্ট

মুখ্যমন্ত্রীকে নিজ কার্যালয়ে অবরুদ্ধ করলো ক্ষুব্ধ জনতা

ভারতের মেঘালয় রাজ্যের মুখ্যমন্ত্রী কনরাড সাংমার দপ্তর ঘেরাও করে রেখেছে উন্মত্ত জনতা। এ সময় হামলায় আহত হয়েছে অন্তত পাঁচ নিরাপত্তারক্ষী। নিজের কার্যালয়ে অবরুদ্ধ অবস্থায় রয়েছেন কনরাড। তবে তিনি অক্ষত রয়েছে।

সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, ওয়েস্ট গারো হিলসের তুরা শহরে নিজের দপ্তরে আটকে রয়েছেন মুখ্যমন্ত্রী কনরাড সাংমা। তার অফিস ঘিরে রেখেছে কয়েকশো বিক্ষোভকারী।

প্রতিবেদনে জানানো হয়, সোমবার (২৪ জুলাই) সন্ধ্যায় মুখ্যমন্ত্রীর দপ্তরে পাথর ছুঁড়তে শুরু করে উন্মত্ত জনতা। নিরাপত্তারক্ষীরা বাধা দিতে গেলে হামলার মুখে পড়তে হয় তাদের। এই ঘটনায় অন্তত পাঁচজন নিরাপত্তারক্ষী আহত হয়েছেন। তড়িঘড়ি তাদের মুখ্যমন্ত্রীর দপ্তরের ভেতরে নিয়ে আসা হয়।

কয়েকদিন ধরেই তুরাকে শীতকালীন রাজধানী ঘোষণা করার দাবি জানাচ্ছিল গারো হিলসের বেশ কয়েকটি সংগঠন। সরকারের উপর চাপ তৈরি করতে বেশ কয়েকদিন ধরেই অনশন করছে তারা। সোমবার বিক্ষোভকারীদের আলোচনার জন্য ডেকেছিলেন মুখ্যমন্ত্রী। কিন্তু পরিস্থিতি হাতের বাইরে চলে যায়।

মুখ্যমন্ত্রীর দপ্তরে পাথর ছুঁড়তে শুরু করে কয়েকশো বিক্ষোভকারী। নিরাপত্তারক্ষীরা বাধা দিতে গেলে হামলার মুখে পড়তে হয় তাদের। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বিপুল সংখ্যক পুলিশ সদস্য পাঠানো হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ২:০৯ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৫ জুলাই ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(233 বার পঠিত)
(204 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]