মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

জলপ্রপাতে গিয়ে পড়লো গাড়ি, অল্পের জন্য বাঁচলেন বাবা-মেয়ে

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ০৮ আগস্ট ২০২৩ | প্রিন্ট

জলপ্রপাতে গিয়ে পড়লো গাড়ি, অল্পের জন্য বাঁচলেন বাবা-মেয়ে

জলপ্রপাত এবং জঙ্গলে ঘেরা এলাকায় নিরিবিলিতে পিকনিক করতে গিয়েছিলেন বাবা ও মেয়ে। নিজেদের সঙ্গে থাকা গাড়িটি রেখেছিলেন জলপ্রপাতের গা ঘেঁষে। সারাদিন পিকনিক করার পর বাড়ি ফেরার পথে গাড়িতে স্টার্ট দিতে গিয়েই বিপত্তি। গাড়ি গড়াতে গড়াতে সোজা গিয়ে পড়ে জলপ্রপাতের পানিতে তৈরি হওয়া লেকে।

রোববার (৬ আগস্ট) ভারতের মধ্যপ্রদেশের ইন্দোরের সিমরোলে এ ঘটনা ঘটে বলে এক প্রতিবেদনে জানিয়েছে সংবাদমাধ্যম বিবিসি।

প্রতিবেদনে জানানো হয়, গাড়ি জলপ্রপাতে গিয়ে পড়ায় ভেতরে থাকা বাবা ও মেয়ে ডুবে যায়। সেসময় পিকনিক করতে যাওয়া অন্যান্য লোকজন যখন সেই দৃশ্য ক্যামেরাবন্দি করছেন, ঠিক তখন কয়েকজন ঝাঁপিয়ে পড়েন তাদের উদ্ধারে। ফলে মৃত্যুর হাত থেকে তারা একটুর জন্য রক্ষা পান।

সেখানে উপস্থিত সুনীল ম্যাথিউ নামে এক যুবক বলেন, ‘আমি দেখলাম একটি গাড়ি জলপ্রপাতে পড়ে গেল। ১৩ বছরের মেয়েকে নিয়ে বাবা গাড়িতে এসেছিলেন পিকনিক করতে। চিৎকার শুনেই আমি জলে ঝাঁপিয়ে পড়ে বাঁচানোর চেষ্টা করি। গাড়িটি যখন লেকে পড়ে তখন গাড়ির ভিতরেই ছিলেন ওই দু’জন। দু’জনকেই বাঁচাতে পেরেছি, এটাই একমাত্র ভাল।’

পুলিশ সুপার সুনীল মেহতা বলেন, গাড়ি চালকের গাফিলতি রয়েছে। আমরা জানতে পেরেছি, গাড়িটি স্টার্ট দিতেই তা গড়াতে শুরু করে। তার পর সোজা জলপ্রপাতে।

Facebook Comments Box
advertisement

Posted ৯:৪০ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৮ আগস্ট ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(239 বার পঠিত)
(204 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]