শনিবার ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রেমিক চেয়ে বিজ্ঞাপন দিলেন তরুণী, ৩ হাজারের বেশি আবেদন জমা!

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ০৭ সেপ্টেম্বর ২০২৩ | প্রিন্ট

প্রেমিক চেয়ে বিজ্ঞাপন দিলেন তরুণী, ৩ হাজারের বেশি আবেদন জমা!

প্রেমিক হতে চাইলে এখন আর শুধু মিষ্টি কথায় কাজ হবে না। রীতিমতো নির্ধারিত ফরম পূরণ করে আবেদন করতে হবে। অসংখ্য প্রার্থীর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হলেই প্রেমিক হতে পারবেন। এভাবে নিজের প্রেমিক বেছে নিতে চান ডাচ তরুণী ভেরা ডেকম্যানস।

২৩ বছর বয়সী ভেরা ডেকম্যানস এর আগে কখনো প্রেমের সম্পর্কে জড়াননি। এবার তিনি প্রেমের সম্পর্কে জড়াতে চান। কিন্তু মনের মতো প্রেমিক পাবেন কোথায়? এ কারণে প্রেমিক চেয়ে বিজ্ঞপ্তি দিয়েছেন তিনি। যিনি তার প্রেমিক হতে চান, তাকে নির্ধারিত আবেদন ফরম পূরণ করে পাঠাতে হবে। ইতিমধ্যে তিন হাজারের বেশি প্রার্থী আবেদন ফরম পূরণ করে পাঠিয়েছেন।

ডেকম্যানস সামাজিক যোগাযোগমাধ্যম টিকটকে এ–সংক্রান্ত একটি ভিডিও পোস্ট করেছেন। ওই ভিডিওতে তিনি প্রেমিক হতে আগ্রহী ব্যক্তিদের জন্য নির্ধারিত আবেদন ফরমটি দেখিয়েছেন। সেখানে তিনি প্রার্থীদের কাছে তাদের কাজ ও প্রেমের সম্পর্কের ইতিহাস নিয়ে একগাদা প্রশ্ন রেখেছেন।

ডেকম্যানস বর্তমানে লন্ডনে বসবাস করেন। তিনি বলেন, ‘কিছু মানুষ মনে করে, আমি প্রেমিক নির্বাচনের জন্য আবেদন চেয়েছি—এটা একটা অদ্ভুত ব্যাপার। কিন্তু সামগ্রিকভাবে অনেক প্রার্থীই এতে ইতিবাচক প্রতিক্রিয়া দেখিয়েছেন।’

ডাচ এই তরুণী বলেন, ‘২০২৩ সালে ডেটিং করাটা কঠিন। তাই আমি এখন জানতে চাই, কে ভালো প্রেমিক হতে পারে বা আমার জন্য উপযুক্ত প্রেমিক হতে পারে। আমার কাছে যত আবেদন জমা পড়েছে, তা গণনা করা কঠিন। তবে এতটুকু বলতে পারি, মাত্র ২৪ ঘণ্টার মধ্যে আমার কাছে প্রায় তিন হাজার আবেদন জমা পড়েছে।’

যুক্তরাজ্যভিত্তিক প্রাপ্তবয়স্কদের ওয়েবসাইট অনলিফ্যানসের মডেল ভেরা ডেকম্যানস। প্রেমিকের জন্য দেওয়া আবেদন ফরমে তিনি দাবি করেছেন, অনলিফ্যানসে মডেলিং করে তিনি মাসে প্রায় ৩ কোটি ৯৫ লাখ ৭২ হাজার ৪৯৬ টাকা (৩ লাখ ৬০ হাজার মার্কিন ডলার) আয় করেন।

প্রেমিকের জন্য আবেদনে ভেরা প্রার্থীদের কাছে ‘হ্যাঁ বা না’সূচক উত্তরের প্রশ্ন জানার আগে জ্যোতিষ শাস্ত্রীয় চিহ্ন এবং কতজন সাবেক প্রেমিকা ছিল, তা জানতে চেয়েছেন। এ ছাড়া প্রার্থী পূর্ণ সময় চাকরি করেন কি না, কাজের জন্য গাড়ি আছে কি না, তা–ও জানতে চেয়েছেন। প্রার্থী কার্টুন দেখতে পছন্দ করেন কি না, এমন উদ্ভট প্রশ্নও আছে ওই আবেদন ফরমে।

ডেকম্যানস বলেন, তিনি এভাবে স্বপ্নের মানুষের দেখা পেলেও তার সঙ্গে কোনো বিষয়ে আপস করতে রাজি নন।

তিনি বলেন, ‘আমি সম্পর্কের ব্যাপারে সিরিয়াস। তবে প্রেমিককে মজার মানুষ হতে হবে, গানে ভালো রুচি থাকতে হবে এবং নিজে আয় করতে হবে। এ ছাড়া তাকে সৎ, অনুগত ও কার্টুন দেখার মানসিকতা থাকতে হবে।’

ভেরার প্রেমিক হতে ইচ্ছুক এক ব্যক্তি জানিয়েছেন, তিনি তার প্রেমিক হতে চান। কিন্তু শর্তে আটকা পড়েছেন তিনি। কারণ, তিনি মা-বাবার সঙ্গে থাকেন এবং তার নিজের কোনো গাড়ি নেই। তবে তিনি দুটি নৌকার মালিক।

ভেরা তার প্রেমিকের সঙ্গে ডেটিংয়ের প্রথম দিন কীভাবে কাটাবেন, তা এক সাক্ষাৎকারে জানিয়েছেন।

তিনি বলেন, ‘আমি সুন্দর পোশাক পরে আসব। আমি যার সঙ্গে ডেটিং করব, তার ওপর ছাপ ফেলতে চাই। বিনিময়ে আমি একই রকম আশা করব। আমার সামনে কোনো কিছু ভালো দেখানোর ভান করা যাবে না। কারণ, আমিও তার জন্য একই কাজ করছি।’

এই মডেল আরো বলেন, ডেটিংয়ে তিনি কেবল নিজের জন্য অর্থ ব্যয় করবেন। নিজের জন্য অর্থ ব্যয় করার অর্থ হলো আপনি কাউকে কিছু দেন না।

সূত্র: নিউইয়র্ক পোস্ট

Facebook Comments Box
advertisement

Posted ৮:১৪ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৭ সেপ্টেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(231 বার পঠিত)
(204 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]