রবিবার ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ধর্ষণের পর রক্তাক্ত কিশোরী রাস্তায় ঘুরছিল সাহায্য চেয়ে

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২৯ সেপ্টেম্বর ২০২৩ | প্রিন্ট

ধর্ষণের পর রাস্তায় ঘুরছিল রক্তাক্ত কিশোরী। সাহায্য চেয়েও পাননি রাস্তায় দাঁড়ানো এক ব্যক্তির কাছে। উল্টো দূরদূর করে তাড়িয়ে দেয়া হয় তাকে!

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়েপড়া এ ভিডিও দেখে সাহায্য না করা ওই ব্যক্তির ওপর চটেছেন অনেকেই। খবর বিবিসির।

ঘটনাটি ঘটেছে গত সোমবার ( ২৫ সেপ্টেম্বর) ভারতের মধ্যপ্রদেশের উজ্জাইন শহরে। পুলিশ বলছে, ধর্ষণের শিকার হওয়ার পর দুই ঘণ্টার বেশি সময় শহরের রাস্তায় রাস্তায় ঘুরছিল ওই কিশোরী। শেষ পর্যন্ত কয়েকজন এগিয়ে আসেন তার সাহায্যে।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) উজ্জাইনের পুলিশ সুপার সচিন শর্মা আজ (শুক্রবার) বার্তা সংস্থা এএনআইকে জানিয়েছেন, রাস্তায় পাঁচজনের সঙ্গে ওই কিশোরীর দেখা হয়েছিল। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। রাস্তায় কিশোরীটি অসংলগ্ন আচরণ করছিল। প্রাথমিকভাবে নিজের পরিচয়সংক্রান্ত কোনো তথ্য দিতে পারেনি সে।

সাহায্য পাওয়ার আগ পর্যন্ত ওই কিশোরী শহরের কোথায় কোথায় ঘুরে বেড়িয়েছিল, তা জানতে অন্যান্য সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। পুলিশ কর্মকর্তা সচিন শর্মা বলেছেন, গত রোববার রাজ্যের সাতনা শহর থেকে নিখোঁজ হয়েছিল সে।

ধর্ষণের শিকার ওই কিশোরীর সাহায্যে এগিয়ে আসেন রাহুল শর্মা নামে এক ব্যক্তি। তিনি বলেন, তিনি যখন ওই কিশোরীকে দেখতে পান, তখন তার শরীর থেকে রক্ত ঝরছিল। সে কথা বলতে পারছিল না। মনে হচ্ছিল যেন, তার চোখ বেরিয়ে আসছে।

রাহুল শর্মা বলেন, ‘তারপর কী ঘটেছে, তা আমি বের করতে চাইলাম। সে যে ভাষায় কথা বলছিল, তা আমি বুঝতে পারছিলাম না। আমি তাকে একটি কাগজ ও কলম দিয়েছিলাম। তবে সে কিছু লিখতেও পারছিল না।’

এরপর তিনি কিশোরীটিকে কিছু পোশাক দিয়ে বিষয়টি পুলিশকে জানান। পরে পুলিশ তাকে হাসপাতালে ভর্তি করে।

বুধবার রাতে পুলিশের এক বিবৃতিতে বলা হয়েছে, ওই কিশোরীর শরীরে থাকা আঘাতগুলোর চিকিৎসা করা হয়েছে। তার শরীরে অস্ত্রোপচারও হয়েছে।

এদিকে, মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী নরোত্তম মিত্র বৃহস্পতিবার জানিয়েছেন, ওই কিশোরীর অবস্থা স্থিতিশীল আছে। আর এ ঘটনার নিন্দা জানিয়েছেন তার বিরোধী রাজনৈতিক দলের নেতারা। রাজ্যটিতে ক্ষমতাসীন বিজেপি সরকারের সমালোচনা করেছেন তারা।

এ নিয়ে রাজ্য বিজেপিপ্রধান ভিডি শর্মা বলেছেন, এ ঘটনায় কঠোর পদক্ষেপ নেবে পুলিশ। অপরাধীদের কোনো ছাড় দেয়া হবে না।

Facebook Comments Box
advertisement

Posted ৬:৪৩ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৯ সেপ্টেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(232 বার পঠিত)
(204 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]