মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মৃত ঘোষণার পর মর্গে নড়ে উঠলেন বৃদ্ধা!

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০২ ডিসেম্বর ২০২৩ | প্রিন্ট

মৃত ঘোষণার পর মর্গে নড়ে উঠলেন বৃদ্ধা!

ব্রাজিলের স্যান জোসেতে একটি হাসপাতালের এক বয়স্ক রোগীকে মৃত ঘোষণার পর মরেদহ মর্গে পাঠানো হয়। কয়েক ঘণ্টা পর একজন সৎকারকর্মী ওই মরদেহ আনতে গেলে দেখতে পান ওই বৃদ্ধা জীবিত। গত ২৫ নভেম্বর এমন ঘটনা ঘটেছে।

মার্কিন সংবাদমাধ্যম নিউইয়র্ক পোস্টের প্রতিবেদনে বলা হয়, ঘটনার দিন ৯০ বছর বয়সী বৃদ্ধা নরমা সিলভেরা দা সিলভাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। তিনি ২৪ নভেম্বর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন।

নরমার বন্ধু জেসিকা মার্টিনস সিলভি পেরেইরা জানান, ২৫ নভেম্বর রাত ১১টা ৪০ মিনিটে হাসপাতাল থেকে নরমার ডেথ সার্টিফিকেট দেওয়া হয়। সেখানে উল্লেখ করা হয়, তিনি মূত্রনালীর সংক্রমণে মারা গেছেন। এরপর রাত দেড়টার দিকে এক সৎকারকর্মী নরমার মরদেহ আনতে যান। সেখানে গিয়ে দেখা যায়, নরমার শরীর গরম। পরে ব্যাগ খুলে দেখা যায়, ধীরে ধীরে নিঃশ্বাস নিচ্ছেন নরমা।

পরে দ্রুত তাকে মর্গ থেকে হাসপাতালে নেয়া হয়। তবে গত সোমবার সকালে মারা যান নরমা। এ ঘটনায় তদন্ত শুরু করেছে রাজ্য সরকার। পাশাপাশি ওই হাসপাতালের বিরুদ্ধে মামলা করার পরিকল্পনা করছে নরমার পরিবার।

Facebook Comments Box
advertisement

Posted ৭:২০ পূর্বাহ্ণ | শনিবার, ০২ ডিসেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(239 বার পঠিত)
(204 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]