মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

স্বামীকে আটকে রেখে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ৫

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০৩ ডিসেম্বর ২০২৩ | প্রিন্ট

স্বামীকে আটকে রেখে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ৫

রংপুরের হাজিরহাট এলাকায় স্বামীকে মারধর করে আটকে রেখে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২ ডিসেম্বর) দুপুর ১টার দিকে হাজিরহাটের বটতলা এ ঘটনা ঘটেছে। ঘটনার পর ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে সন্ধ্যায় পাঁচজনকে করেছে পুলিশ।

শনিবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন হাজিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুজ্জামান বসুনীয়া।

গ্রেফতার ব্যক্তিরা হলেন: রংপুর নগরীর ২ নম্বর ওয়ার্ড হাজিরহাট এলাকার রানা (৩৩), হাফিজুল (২৮), জাহেদুল ইসলাম (৩২), বুলু হোসেন (২৫), আলমগীর হোসেন (৩১) ও শামসুল ইসলাম (৩২)।

পুলিশ জানায়, ওই নারী তার স্বামীসহ প্রতিদিন কাগজ কুড়ায়। শনিবার দুপুর ১ টার দিকে তাদের এক সন্তানসহ স্বামী-স্ত্রী কাগজ কুড়াতে কুড়াতে হাজিরহাট এলাকার বটতলা পৌঁছায়। এ সময় স্থানীয় কয়েকজন যুবক তাদের চোর সন্দেহে ধরে নিয়ে যায়। এবং রাস্তার পাশে থাকা আসামি জাহিদুল ইসলামের ব্যবসায়ীক ঘরে নিয়ে গিয়ে ওই নারীকে ধর্ষণ করে। পরে সন্ধ্যায় ওই মহিলা থানায় গিয়ে জানালে পুলিশ সংঘবদ্ধ ধর্ষণের সঙ্গে জড়িত পাঁচজনকে গ্রেফতার করে।

হাজিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুজ্জামান বসুনীয়া বলেন, ‘ঘটনা জানার সঙ্গে সঙ্গে আমরা অভিযান চালিয়ে পাঁচজনকে গ্রেফতার করেছি। প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি ঘটনার সঙ্গে ছয় জন জড়িত ছিল। বাকি একজনকে গ্রেফতারেও চেষ্টা চলছে। তাদের বিরুদ্ধে ধর্ষণের ঘটনায় থানায় ভুক্তভোগী নারী বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।’

Facebook Comments Box
advertisement

Posted ২:৩৯ পূর্বাহ্ণ | রবিবার, ০৩ ডিসেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(239 বার পঠিত)
(204 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]