মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কলকাতায় বাংলাদেশিদের সুরক্ষায় কাজ করবে ইন্দো-বাংলা প্রেসক্লাব

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২৫ ডিসেম্বর ২০২৩ | প্রিন্ট

বাংলাদেশি পর্যটকদের নিরাপত্তা ও সুরক্ষা সুনিশ্চিত করতে ‘মারক্যুইস স্ট্রিট ও ফ্রি স্কুল স্ট্রিট ট্রেডার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের’ সঙ্গে একযোগে পথচলা শুরু করল কলকাতার ‘ইন্দো-বাংলা প্রেসক্লাব। কলকাতার মিনি বাংলাদেশ খ্যাত নিউমার্কেটের হোটেল মালিকদের সংগঠন মারক্যুইস স্ট্রিট ও ফ্রি স্কুল স্ট্রিট ট্রেডার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সঙ্গে হাত মিলিয়ে মিডিয়া পার্টনার হিসেবে বাংলাদেশি পর্যটকদের পরিষেবা দেবে ক্লাবটি।

এ উপলক্ষে রোববার অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে মারকুইস স্ট্রিট এলাকায় একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন- ট্রেডার্স অ্যাসোসিয়েশনের সদস্য মনোতোষ সরকার, মনোতোষ সাহা, কামরুদ্দিন মালিক, শ্যামলী যাত্রী পরিবহনের কর্ণধার অবনী ঘোষ, কলকাতা পুরসভার ৫৮ নম্বর ওয়ার্ডের পৌর প্রতিনিধি সন্দীপন সাহা, ইন্দো-বাংলা প্রেসক্লাবের সভাপতি কিংশুক চক্রবর্তী, সম্পাদক শুভজিৎ পূততুণ্ড, মুখপাত্র ও কোষাধ্যক্ষ দীপক দেবনাথ, আহ্বায়ক ভাস্কর সরদার, বিশ্বজিৎ দাস, বিক্রম লাহা, ধৃমল দত্তসহ ক্লাবের সদস্যরা।অন্যদিকে বড়দিন ও নতুন বছরকে সামনে রেখে নতুন রঙিন আলোয় সেজে উঠেছে নিউমার্কেট চত্বর। বাংলাদেশি পর্যটকদের স্বাগত জানাতে এবারই প্রথম এই উদ্যোগ নিয়েছে ‘মারকুইস স্ট্রিট ও ফ্রি স্কুল স্ট্রিট ট্রেডার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন’।

Facebook Comments Box
advertisement

Posted ১০:২২ পূর্বাহ্ণ | সোমবার, ২৫ ডিসেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(238 বার পঠিত)
(204 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]