সোমবার ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নিজের বাদ পড়া নিয়ে বিস্ফোরক মন্তব্য ম্যাথিউজের

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১৫ জানুয়ারি ২০২৪ | প্রিন্ট

নিজের বাদ পড়া নিয়ে বিস্ফোরক মন্তব্য ম্যাথিউজের

আন্তর্জাতিক ক্রিকেটে এর চেয়ে সুন্দর প্রত্যাবর্তন আর কি হতে পারে! দীর্ঘ তিন বছর পর আন্তর্জাতিক টি-২০ খেলতে নেমেই দলকে জেতালেন অ্যাঞ্জেলো ম্যাথিউজ। প্রত্যাবর্তনের ম্যাচে ৩৮ বলে ৪৬ রান, তার আগে দুই ওভারে ১৩ রান দিলেও পাননি উইকেট। তবে কলম্বোতে সিরিজের প্রথম টি-২০ ম্যাচে শ্রীলংকার শেষ বলের জয়ে ম্যাচসেরা তিনিই।

ম্যাথিউজের এমন অলরাউন্ড পারফরম্যান্স দেখে কে বলবে প্রায় তিন বছর পর আন্তর্জাতিক টি-২০ খেলতে নেমেছেন! একসময় শ্রীলংকা দলের নিয়মিত মুখ হলেও এ দশকের শুরুতেই যেন নির্বাচকদের কাছে ‘অপাঙেক্তয়’ হয়ে পড়েন তিনি। কী কারণে তার সঙ্গে এমনটা হলো সেটি এবার প্রকাশ্যে জানালেন ৩৬ বছর বয়সী অলরাউন্ডার। তার ভাষ্যে, ‘এজেন্ডা’ বাস্তবায়নে শ্রীলংকা দলের আগের নির্বাচকেরা তাকে দলের বাইরে রেখেছিলেন।

রোববার রাতে লঙ্কানদের জেতানো এই অলরাউন্ডার বলেন, ‘গত দুই লংকা প্রিমিয়ার লিগ (এলপিএল) মৌসুমে আমি ভালো ব্যাট ও বল করেছি। তবে দুর্ভাগ্যবশত আমি টি-২০ বিশ্বকাপের জন্য নির্বাচিত হইনি এবং এর জন্য আমাকে কোনো কারণ দেখানো হয়নি। আপনি যদি এজেন্ডা বাস্তবায়নের জন্য সিদ্ধান্ত নেন—এমনটা ঘটতে পারে, তাহলে আমরা চ্যাম্পিয়নস ট্রফিতেও কোয়ালিফাই করব না।’

বিশ্বকাপ ব্যর্থতার পর ঢেলে সাজানো হয়েছে শ্রীলংকার ক্রিকেট বোর্ড। গুরুত্বপূর্ণ পদে এসেছেন দেশটির অনেক সাবেক ক্রিকেট তারকা। তাদের সঙ্গে যোগাযোগ ভালো ও পরিষ্কার আছে বলে জানান ম্যাথিউজ।

তিনি বলেন, ‘আমার সঙ্গে নতুন নির্বাচকদের যোগাযোগ বেশ পরিষ্কার। তারা আমাকে জিজ্ঞাসা করেছিল, ভবিষ্যতের জন্য আমার পরিকল্পনা কী এবং তারাও আমাকে তাদের পরিকল্পনার কথা বলেছিল। আমাদের খুব ভালো আলোচনা হয়েছে। তারা বলেছে, টি-২০ বিশ্বকাপের জন্য আমি তাদের পরিকল্পনায় আছি। আমি বলেছি, আমিও দলকে যেকোনো প্রকারে সাহায্য করতে চাই।’

Facebook Comments Box
advertisement

Posted ৮:২১ পূর্বাহ্ণ | সোমবার, ১৫ জানুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(232 বার পঠিত)
(204 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]