সোমবার ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘অমিত শাহকে ফোনের দাবি সত্য হলে পদত্যাগ করব’

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২০ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

‘অমিত শাহকে ফোনের দাবি সত্য হলে পদত্যাগ করব’

ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে ফোন করার কথা ‘ডাহা মিথ্যা’ বলে জানিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নবান্নে সাংবাদিক বৈঠকে ওই দাবি করে তিনি জানান, প্রমাণ করতে পারলে মুখ্যমন্ত্রিত্ব ছেড়ে দেবেন। এক সপ্তাহ আগে জাতীয় দলের মর্যাদা হারায় পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দল তৃণমূল কংগ্রেস। পশ্চিমবঙ্গের বিরোধীদলীয় বিজেপি নেতা শুভেন্দু অধিকারী দাবি করেছেন, তৃণমূল কংগ্রেসের জাতীয় দলের মর্যাদা যেন কেড়ে না নেওয়া হয়, সে জন্য কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে কয়েকবার ফোন করেছেন মমতা। এরই জবাবে এমন কথা বলেছেন মমতা।

তিনি বলেছেন, এমন কথা শুনে খুবই বিস্মিত হয়েছেন এবং হুমকির সুরে বলেছেন, যদি ফোন করার কথা সত্যি হয়, তাহলে তিনি মুখ্যমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করবেন। আর যদি শুভেন্দু মিথ্যা বলে থাকেন, তাহলে তাঁকে নাকে খত দিতে হবে বলে মন্তব্য করেছেন তিনি।সংবাদ সম্মেলনে মমতা বলেন, মঙ্গলবার আশ্চর্যজনকভাবে কিছু মিথ্যাচার, কুৎসিত, দুর্নিবার, ধ্বংসাত্মক কথাবার্তা বিজেপির একটি মিটিং থেকে শুনছিলাম। আপনারা সবাই টিভিতে দেখাচ্ছিলেন। দেখালেন; বদনাম করলেন আমার। কিন্তু একবারও আমাকে জিজ্ঞাসা করেছেন! আমার অফিসকে জিজ্ঞাসা করেছেন! কোনো এক ভুঁইফোড় নেতা পাবলিক মিটিংয়ে বললেন– তৃণমূলের জাতীয় দলের তকমা চলে যাওয়ার পর আমি নাকি ওদের যিনি সবচেয়ে বড় নেতা, অমিত শাহকে চারবার ফোন করেছি! এটা আপনারা কাল সারাক্ষণ দেখিয়েছেন টিভিতে। আমার থেকে একবারও ক্রসচেক করেছেন! আবার বলছি– শাহের পদত্যাগ চেয়েছি আমি। আমি তাঁকে চারবার ফোন করেছি– যিনি এ কথা বলেছেন, জনগণের সামনে নাকে খত দিন। এদিকে মমতার সাংবাদিক বৈঠকের পরেই একটি টুইট করেন শুভেন্দু। টুইটে আজ বিস্তারিত তথ্য দিয়ে মোক্ষম জবাব দেবেন বলে জানান তিনি। খবর এনডিটিভির।

Facebook Comments Box
advertisement

Posted ৬:৪১ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২০ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(226 বার পঠিত)
(203 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]