সোমবার ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আপেলের জুস কেড়ে নেওয়ায় বিমানবন্দরের তিন কর্মকর্তাকে মারধর তরুণীর

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ৩০ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

আপেলের জুস কেড়ে নেওয়ায় বিমানবন্দরের তিন কর্মকর্তাকে মারধর করেছেন এক তরুণী। পরে পুলিশ তাকে আটক করেছেন। যুক্তরাষ্ট্রে এ ঘটনা ঘটেছে। খবর এনডিটিভির

প্রতিবেদনে বলা হয়, গত মঙ্গলবার মাকিয়াহ কোলম্যান নামের ১৯ বছরের ওই তরুণী যুক্তরাষ্ট্রের অ্যারিজোনা অঙ্গরাজ্যের ফোয়েনিক্স স্কাই হারবার ইন্টারন্যাশনাল বিমানবন্দরে এমন হামলা করেন।

আদালতের নথি অনুসারে জানা গেছে, তল্লাশির সময় আপেলের জুস কেড়ে নেওয়ায় বিরক্ত হয়েছিলেন কোলম্যান। উড়োজাহাজে তরলজাতীয় পণ্য পরিবহনে বিধিনিষেধ রয়েছে। আপেলের জুস নিয়ে নেওয়ার পর ওই তরুণী নিরাপত্তা কর্মকর্তাদের সঙ্গে চেঁচামেচি শুরু করেন। তিনি ডাস্টবিন থেকে আপেলের জুসের বোতল তুলে নেওয়ার চেষ্টা করেন। এ সময় একজন নিরাপত্তা কর্মকর্তা তাকে থামান।

বিমানবন্দর সূত্র বলছে, কোলম্যান এরপর অন্য নিরাপত্তা কর্মকর্তাদের সঙ্গে মারামারি করেন। তিনি একজন নিরাপত্তা কর্মকর্তার কনুই কামড়ে দেন। আরেক নিরাপত্তা কর্মকর্তার মাথায় আঘাত করেন। আরেক নিরাপত্তা কর্মকর্তার চুলের ঝুঁটি ধরে টানেন।

কয়েক মিনিটের মধ্যে ফোয়েনিক্স পুলিশ ঘটনাস্থলে পৌঁছে কোলম্যানকে আটক করে। পরে কোলম্যানকে ৪ হাজার ৫০০ ডলার জরিমানা করা হয়।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৩৩ অপরাহ্ণ | রবিবার, ৩০ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(226 বার পঠিত)
(203 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]