বৃহস্পতিবার ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৫০০ টাকা না পেয়ে বন্ধুকে খুন, গ্রেফতার যুবক

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২৫ জুন ২০২৩ | প্রিন্ট

ভারতের দিল্লিতে মাদক কেনার জন্য ৫০০ টাকা না পেয়ে বন্ধুকে খুন করেছেন এক যুবক। এ ঘটনায় অভিযুক্ত ওই যুবককে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ।

বৃহস্পতিবার মাদক কেনার জন্য বন্ধুর কাছ থেকে ৫০০ টাকা চেয়েছিলেন আব্দুল মাসাদ। তবে টাকা দিতে না চাইলে ফায়জানকে ছুরিকাঘাতে হত্যা করে ওই যুবক। পরে রক্তাক্ত অবস্থায় ফায়জানকে স্থানীয় হাসপাতালে নেয়া হলে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকেরা।

দেশটির গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, উত্তর দিল্লির ওয়াজিরাবাদ এলাকার বাসিন্দা ফায়জানকে খুনের অভিযোগ উঠেছে তার বন্ধু আব্দুল মাসাদের বিরুদ্ধে। এমনটি অভিযোগ করেছেন নিহতের ভাই ফাজিল।

জানা গেছে, হত্যার খবর পেয়ে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টা সংগ্রাম বিহারের ৫ নম্বর লেনে আব্দুলের বাড়িতে পৌঁছায় পুলিশ। এ সময় ফায়জানের বুকে ধারালো অস্ত্রের ক্ষত ছিল। তবে হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকেরা। হামলার প্রত্যক্ষদর্শী ফাজিলের বয়ানের ভিত্তিতে মামলা দায়ের করা হয়েছে।

বিষয়টি নিয়ে দিল্লি পুলিশের এক কর্তা বলেন, ‘খুনে অভিযুক্ত আব্দুল মাসাদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় মামলা রুজু করা হয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে।’

Facebook Comments Box
advertisement

Posted ১:৫৬ পূর্বাহ্ণ | রবিবার, ২৫ জুন ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(229 বার পঠিত)
(204 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]