সোমবার ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কালীগঞ্জে উপজেলা চেয়ারম্যান হলেন আমজাদ হোসেন

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি:   |   বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪ | প্রিন্ট

কালীগঞ্জে উপজেলা চেয়ারম্যান হলেন আমজাদ হোসেন

গাজীপুরের কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন মোহাম্মদ আমজাদ হোসেন স্বপন। বুধবার রাতে এ ফলাফল ঘোষণা করেছেন, নির্বাচনের সহকারী রিটার্ণিং কর্মকর্তা মো: নাজমুল ইসলাম।

এর আগে বুধবার সকাল থেকে গাজীপুর জেলার কালীগঞ্জ উপজেলায় ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ১১৯ টি ভোট কেন্দ্রে অত্যন্ত শান্তিপূর্ণভাবে সুষ্ঠ পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। ভোট গ্রহণ শেষে রাতে ফলাফল ঘোষণা করা হয়।

ঘোষিত ফলাফল অনুযায়ী, কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মোহাম্মদ আমজাদ হোসেন স্বপন মোটারসাইকেল প্রতীক নিয়ে পেয়েছেন ৪৩ হাজার ৪৭ ভোট। তার নিকটম প্রতিদ্বন্দী, আশরাফী মেহেদী হাসান দোয়াত কলম নিয়ে পেয়েছেন ৩৩ হাজার ৩৫৬ ভোট।

ঘোষিত ফলাফল অনুযায়ী, কালীগঞ্জ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন মোজাম্মেল হক। তিনি টিয়া পাখি প্রতীক নিয়ে পেয়েছেন ৩১ হাজার ৫৬৯ ভোট। তার নিকটম প্রতিদ্বন্দী আবু জাফর মোহাম্মদ শামসুল হুদা তালা প্রতীক নিয়ে পেয়েছেন ২৭ হাজার ৪৬৬ ভোট।

ঘোষিত ফলাফল অনুযায়ী,কালীগঞ্জ উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন জুয়েনা আহমেদ, তিনি হাঁস  প্রতীক নিয়ে পেয়েছেন ৪৮ হাজার ১৪৪ ভোট। তার নিকটম প্রতিদ্বন্দী শর্মীলি দাস কলস প্রতীক নিয়ে পেয়েছেন ৩০ হাজার ৫২০ ভোট

Facebook Comments Box
advertisement

Posted ৩:৫৫ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]