মঙ্গলবার ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তত্ত্বাবধায়ক সরকারের ফর্মূলা দেশের মানুষ চায় না: ছাত্রলীগ সভাপতি

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ৩০ জুলাই ২০২৩ | প্রিন্ট

তত্ত্বাবধায়ক সরকারকে ‘রেসিপি অব ডিজাস্টার’ উল্লেখ করে ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন বলেছেন, ‘তত্ত্বাবধায়ক সরকারের ফর্মূলা আর দেশের মানুষ চায় না।’

রোববার বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের পাদদেশে আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমরা দলমত নির্বিশেষে শেখ হাসিনার পক্ষে, মুক্তিযুদ্ধের পক্ষে, গণতন্ত্রের পক্ষে থাকবো। শেখ হাসিনা পুনরায় ক্ষমতায় আসার আগ পর্যন্ত আমরা রাজপথে থাকবো।

বাংলার মাটিতে তাদের (বিএনপি-জামাত) কোনও স্থান হবে না জানিয়ে সাদ্দাম হোসেন বলেন, আমাদের জীবনকে দুধভাত মনে করে আমাদের ওপর হামলা করছে বিএনপি-জামাত। তারা যে সন্ত্রাসী সংগঠন এর মাধ্যমেই তা প্রমাণ হয়। দেশের মানুষ আর তাদের চায় না।

বিদেশিরা আমাদের ভাগ্য নির্ধারণ করবে তা অবশ্যই আমাদের জন্য সম্মানজনক নয় উল্লেখ করে তিনি বলেন, আমাদের আত্মমর্যাদা নিয়ে কেউ মশকরা করবে তা হয় না। আমরাই আমাদের ভাগ্য নির্ধারণ করবো।

বিক্ষোভ সমাবেশে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মাজহারুল কবির শয়ন বলেন, সাধারণ মানুষের মাঝে ভীতি সঞ্চার করে ক্ষমতায় আসতে চায় বিএনপি। এর আগে ২০১৪ সালেও তাদের এই ধরনের কর্মকাণ্ড করতে দেখেছি। তাদের এক দফা শুধুই ফাঁকা বুলি। তাদের যখন সব পথ শেষ হয়ে যায়, তখন তারা জ্বালাও-পোড়াও করে জনমনে আতঙ্ক সৃষ্টি করে।

তিনি আরও বলেন, বিএনপিতে প্রধানমন্ত্রী হওয়ার কোনও প্রার্থী নেই। তারা কিছুদিন পর পর অদ্ভুত স্লোগান নিয়ে হাজির হয়, যা জনবিচ্ছিন্ন, যা সাধারণ মানুষের মাথার ওপর দিয়ে যায়।

বিক্ষোভ সমাবেশে আরও বক্তব্য দেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি রাজিবুল ইসলাম বাপ্পী, মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজল কুন্ডু, রিয়াজ মাহমুদ ও সাধারণ সম্পাদক সাগর আহমেদ শামীমসহ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদে বিভিন্ন নেতা।

Facebook Comments Box
advertisement

Posted ২:৩৮ অপরাহ্ণ | রবিবার, ৩০ জুলাই ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]