শুক্রবার ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফোনে বোমা হামলার হুমকি, আতঙ্কে খালি হয়ে গেল ফ্রান্সের ৬ বিমানবন্দর

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ১৯ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

ফোনে বোমা হামলার হুমকি, আতঙ্কে খালি হয়ে গেল ফ্রান্সের ৬ বিমানবন্দর

মোবাইল ফোনে বোমা হামলা চালানোর হুমকির জেরে একদিনেই ফ্রান্সের ৬টি বিমানবন্দর খালি করে দেওয়া হয়েছে। ‘সংশয়’ কাটানোর জন্য বিমানবন্দর খালি করায় সম্মতি দিয়েছে কর্তৃপক্ষ। দেশটির পুলিশ এ তথ্য জানিয়েছে।

এই ৬টি বিমানবন্দর হলো- লিলি, লিঁয়ন, নাতেঁস, নিস, টউলোস এবং বিউভেস। ঐ বিমানবন্দরগুলোর ডিসপ্লে বোর্ডে দেখা গেছে, সব বিমানই অনেক দেরিতে ছাড়ছে।

এ খবরের সত্যতা স্বীকার করে ফ্রান্সের উড়ান নিয়ন্ত্রক সংস্থা বলেছে, কেবল লিলি, লিঁয়ন, বিউভেস এবং টউলোস বিমানবন্দরই খালি করা হয়েছে।

নিস বিমানবন্দরের এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে একটি পোস্ট করে জানানো হয়, পরিত্যক্ত একটি ব্যাগকে ঘিরে প্রথমে বোমাতঙ্ক ছড়়ায়। ব্যাগটিকে পরীক্ষা করে দেখা হয়। পরিস্থিতি পরে স্বাভাবিক হয়ে যায়।

ইসরায়েল-হামাস সংঘাতের আবহে একাধিকবার বোমাতঙ্ক ছড়িয়েছে ফ্রান্সে। ফ্রান্স এ সংঘাতে সরাসরি ইসরায়েলের পাশে দাঁড়িয়েছে। সন্ত্রাসবাদী কোনো সংগঠন ফ্রান্সে হামলা চালাতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। দেশজুড়ে আঁটসাঁট করা হয়েছে নিরাপত্তা ব্যবস্থাও।

Facebook Comments Box
advertisement

Posted ১:৫০ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৯ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(221 বার পঠিত)
(201 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]