মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ঋণ পরিশোধে ছাড় চান ব্যবসায়ীরা

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর ২০২৩ | প্রিন্ট

বর্তমান অর্থনৈতিক সংকটে সবচেয়ে ক্ষতির সম্মুখীন হচ্ছেন ব্যবসায়ীরা। এ অবস্থায় ঋণ পরিশোধে ব্যর্থতার কারণে কোনো ব্যবসায়ী যেন খেলাপি না হন, সে বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করেছেন এফবিসিসিআই সভাপতি মাহবুবুল আলম। এ ছাড়া ডলার সংকটের কারণে বিলাসী ও অপ্রয়োজনীয় পণ্য আমদানি নিয়ন্ত্রণ করলেও উৎপাদনমুখী শিল্পের কাঁচামাল আমদানি স্বাভাবিক রাখা, নিরবচ্ছিন্ন গ্যাস সরবরাহ ও রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখতে সরকারের পদক্ষেপ চেয়েছেন তিনি। এফবিসিসিআইর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

গতকাল প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করে এফবিসিসিআই সভাপতি মাহবুবুল আলমের নেতৃত্বে নবনির্বাচিত কমিটি। প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান এবং মুখ্য সচিব তোফাজ্জল হোসেন মিয়া এ সময় উপস্থিত ছিলেন। এফবিসিসিআই নেতাদের মধ্যে সভাপতি ছাড়া সিনিয়র সহসভাপতি মো. আমিন হেলালী, সহসভাপতি খায়রুল হুদা চপল, মোহাম্মদ আনোয়ার সাদাত সরকার, মো. মুনির হোসেন, শমী কায়সার, রাশেদুল হোসেন চৌধুরী রনি প্রমুখ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৩৯ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]