শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

টিএসসিতে আনন্দ-উদ্দীপনায় নববর্ষ উদযাপন 

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০১ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

টিএসসিতে আনন্দ-উদ্দীপনায় নববর্ষ উদযাপন 

রাত ১২টা ১ মিনিট বাজার সঙ্গে উল্লাস-উদ্দীপনা আর কড়া নিরাপত্তার মধ্য দিয়ে ইংরেজি নববর্ষকে স্বাগত জানায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে শিক্ষার্থীরা আতশবাজি ফুটিয়ে ও ফানুস উড়িয়ে পুরাতন বর্ষকে বিদায় ও নতুন বর্ষকে বরণ করে নেয়।

এদিকে যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে সন্ধ্যা থেকেই ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকা ঘিরে গড়ে তোলা হয় কঠোর নিরাপত্তা বলয়। আইডি কার্ড ছাড়া কাউকে ঢুকতে দেওয়া হয়নি।

বিশ্ববিদ্যালয়ের স্টিকার ছাড়া কোনো গাড়ি ঢুকতে দেওয়া হয়নি। ফলে হাজার হাজার মানুষকে ফিরে যেতে হয়। তারপরেও উৎসবের কমতি দেখা যায়নি।

এ বিষয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী বলেন, ইংরেজি নববর্ষ আমাদের নিজস্ব সংস্কৃতি না হলেও আমরা এটি উদযাপন করছি। তারুণ্যের উচ্ছ্বাস আর উল্লাসের মধ্য দিয়ে আমরা নববর্ষকে স্বাগত জানাচ্ছি।

রাত ১২টার দিকে টিএসসি পরিদর্শনে আসেন উপাচার্য অধ্যাপক ড মো আখতারুজ্জামান। এসময় উপাচার্য বলেন, আমাদের ছেলে-মেয়েরা খুবই সুশৃঙ্খলভাবে নববর্ষ উদযাপন করছে। বহিরাগতরা আসলে অনেক সময় অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটে, তাই আমরা এটি রোধ করেছি।

Facebook Comments Box
advertisement

Posted ২:৫৩ পূর্বাহ্ণ | রবিবার, ০১ জানুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(218 বার পঠিত)
(195 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]