সোমবার ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বিষপানে জীবন দিলেন ইউপি সদস্য

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট

বিষপানে জীবন দিলেন ইউপি সদস্য

কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলায় বিষপানে আত্মহত্যা করেছেন শাহজাহান শাহিন নামে এক ইউপি সদস্য। সোমবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান তিনি।

মৃত শাহজাহান শাহীন উপজেলার হাসনাবাদ ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য ছিলেন। তিনি ওই ইউনিয়নের শ্রীপুর গ্রাম মসজিদ বাড়ির মৃত মো. নরুল ইসলমের ছেলে।

জানা যায়, কিছুদিন ধরে সামাজিক একটি তুচ্ছ ঘটনার সমস্যা সমাধান নিয়ে ভুগছিলেন শাহজাহান শাহীন। রোববার দুপুরে বাড়ির পাশে খোলা জায়গায় বিষপান করেন তিনি। পরে ঘরে এসে অসুস্থ হলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।পরে তাকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার দুপুরে মারা যান তিনি।

হাসনাবাদ ইউপি চেয়ারম্যান কামাল হোসেন বলেন, লোকের মুখে শুনেছি শাহীন মেম্বার বিষপান করে আত্মহত্যা করেছেন। আমার ইউনিয়ন পরিষদের সকল মেম্বারদের মধ্যে শাহীন ভাই একজন সৎ ব্যক্তি ছিলেন। সততা থেকে কখনো পিছপা হতেন না তিনি। মানুষের বিপদে সব সময় এগিয়ে যেতেন। আমরা একজন যোগ্য ও সৎ ব্যক্তিকে হারালাম।

Facebook Comments Box
advertisement

Posted ২:৫৪ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]