বুধবার ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাজীপুর প্রেসক্লাবে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

গাজীপুর প্রতিনিধি:   |   সোমবার, ০১ এপ্রিল ২০২৪ | প্রিন্ট

গাজীপুর প্রেসক্লাবে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

গাজীপুর প্রেসক্লাবের বার্ষিক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার ক্লাব মিলনায়তনে এই ইফতার অনুষ্ঠিত হয়। গাজীপুর প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক এনামুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহতাব উদ্দিন আহাম্মদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রেসক্লাবের সাবেক সভাপতি গণমুখ পত্রিকার সম্পাদক অধ্যাপক আমজাদ হোসেন, বাংলাদেশ বেতারের অধ্যাপক মাসুদুল হক, সিনিয়র সহ-সভাপতি সৈয়দ মোকছেদুল আলম লিটন, সহসভাপতি এম এ সালাম শান্ত, বাংলাদেশ টেলিভিশনের আব্দুর রহমান, ডেইলি অবজারভারের কাজী মোসাদ্দেক হোসেন, সাংগঠনিক সম্পাদক আবিদ হোসেন বুলবুল, কোষাধক্ষ্য আফজাল হোসেন, প্রচার সম্পাদক হাবিবুর রহমান, দপ্তর সম্পাদক কাজী মোঃ মকবুল হোসেন, সাবেক কোষাধ্যক্ষ সাদেক আলী, নির্বাহী সদস্য এম এ ফরিদ, রায়হানুল ইসলাম আকন্দ, মোঃ জাহাঙ্গীর আলম প্রমুখ। ইফতার ও দোয়া মাহফিলে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স গণমাধ্যমের সংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় প্রেসক্লাবের প্রয়াত সংবাদকর্মীদের রুহের মাগফেরাত কামনা, কর্মরত সাংবাদিকদের উপর রহমত ও বরকত কামনা করে দোয়া পরিচালনা করেন রানী বিলাসমনি স্কুল জামে মসজিদের খতিব মুফতী ফয়েজ আহমেদ।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৪১ অপরাহ্ণ | সোমবার, ০১ এপ্রিল ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]