রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

রাজধানীর মিরপুরে ছুরিকাঘাতে ৩ শিক্ষার্থী আহত, আশঙ্কাজনক ১

নিপা বেগম:   |   শনিবার, ০৪ মার্চ ২০২৩ | প্রিন্ট

রাজধানীর মিরপুরে ছুরিকাঘাতে ৩ শিক্ষার্থী আহত, আশঙ্কাজনক ১

রাজধানীর মিরপুরে দারুসসালাম এলাকায় ছুরিকাঘাতে তিন কলেজ শিক্ষার্থী আহত হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থায় আশঙ্কাজনক।
আহতরা হলেন- কৃষি ইনস্টিটিউটের প্রথম বর্ষের ছাত্র আরাফাত ইসমাইল আলিফ (১৮), বাংলা কলেজের প্রথম বর্ষের ছাত্র আব্দুর রহমান রায়হান (১৮) ও মিরপুর পলিটেকনিক কলেজের ছাত্র তানভীর খান হেমন্ত (২১)।

শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে মিরপুর দারুসসালাম খালেক পাম্পের পাশে ঘটনাটি ঘটে।

আহত অবস্থায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত হেমন্ত বলেন, তাদের সবার বাসা দারুসসালাম এলাকায়। আজকে তার জন্মদিন ছিল। চারজন বন্ধু মিলে খালেক পাম্পের পাশে কেক কাটছিলাম। পাশেই একটি ছেলে বসে নেশা করছিল। এ সময় ঐ ছেলে তাদের বন্ধু রাফিকে ডাক দেয়। রাফি ঐ ছেলের কাছে গিয়ে জিজ্ঞাসা করে, তোকে তো চিনি না। নেশা করতেছিস আবার আমাকে ডাকছিস কেন? কথায় কথায় ঐ ছেলেকে চর থাপ্পড় মারে রাফি।

হেমন্ত আরো জানান, কিছুক্ষণ পর একই এলাকার আরাফাত রাব্বি ও হৃদয়সহ কয়েকজন ঘটনাস্থলে আসে। প্রথমে তারা রাফিকে মারধর করে। বাঁধা দিতে গেলে রাব্বি সুইচগিয়ার ছুড়ি দিয়ে তিনজনকে উপর্যুপরি আঘাত করে পালিয়ে যায়। পরে তাদেরকে আহত অবস্থায় স্থানীয় ইবনে সিনা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারী ইনচার্জ (এসএসআই) মো. মাসুদ মিয়া বলেন, আহত তিনজনের মধ্যে আলিফের পেটে, রায়হানের পিঠে, পেটে ও হেমন্তের পিঠে ও বাম হাতে ছুরিকাঘাতের চিহ্ন আছে। এরমধ্যে আলিফের অবস্থা গুরুতর। তাদেরকে জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৫১ পূর্বাহ্ণ | শনিবার, ০৪ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]