শুক্রবার ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কক্সবাজারে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০২ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

কক্সবাজারে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ৩

কক্সবাজারে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের ৩ সদস্যকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শনিবার ভোরে কক্সবাজার পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের বৈদ্যেরঘোনা জব্বর গলিতে অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ তাদের গ্রেফতার করা হয়। এ সময় পালিয়ে গেছেন আরো ৫-৬ ডাকাত।

গ্রেফতারকৃতরা হলেন- কক্সবাজার পৌরসভার বৈদ্যঘোনা এলাকার আবু হানিফের ছেলে মো. রুবেল রহমান, একই এলাকার খাজামঞ্জিল এলাকার আবুল কাশেমের ছেলে মোবারক হোসেন ওরফে ব্রিটিশ ফারুক ও উখিয়ার হলদিয়াপালং জামবারিছা বড়ুয়াপাড়ার শুভধন বড়ুয়ার ছেলে রিপন বড়ুয়া।

রাতে বিষয়টি নিশ্চিত করেছেন ডিবির ওসি আহমেদ নাসির উদ্দিন মোহাম্মদ। তিনি জানান, গোপন খবর পেয়ে ডিবির একটি টিম অভিযান চালায়। অভিযানে বৈদ্যেরঘোনা জব্বর গলিতে দেশীয় অস্ত্র নিয়ে অবস্থান করা অজ্ঞাত ৮-৯ জনকে দেখে ধাওয়া করা হয়। পুলিশ দেখে পালানোর সময় রিপন, রুবেল ও ব্রিটিশ ফারুককে গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, গ্রেফতারকৃতরা একাধিক চুরি, ডাকাতি, অস্ত্র ও মাদক মামলার আসামি। তাদের বিরুদ্ধে ডাকাতি প্রস্তুতির মামলা করে শনিবার সন্ধ্যায় কক্সবাজার সদর থানায় সোপর্দ করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৪:২২ পূর্বাহ্ণ | রবিবার, ০২ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]