শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রাইভেটকারে মিলল চুরির গরু, অতঃপর গণপিটুনি

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০২ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

প্রাইভেটকারে মিলল চুরির গরু, অতঃপর গণপিটুনি

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলা এলাকায় বান্দরবান-কেরানিহাট সড়কে একটি প্রাইভেটকার থেকে চুরি হওয়া গরু উদ্ধার হয়েছে। এ সময় ৩ জনকে গণপিটুনি দিয়েছে উত্তেজিত জনতা।

শনিবার (১ এপ্রিল) দুপুরে উপজেলার বাজালিয়া ইউনিয়ন এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার খবর পেয়ে সাতকানিয়া থানা পুলিশ আহত তিনজনকে উদ্ধার করে।

গণপিটুনিতে আহতদের প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরবর্তীতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত তিনজনের পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ।

পুলিশ সূত্র জানায়, বান্দরবান সদরের গোয়ালিয়া খোলা এলাকা থেকে কয়েকজন একটি গরু চুরি করে প্রাইভেটকারে নিয়ে পালিয়ে যাচ্ছিলেন। স্থানীয়রা টের পেয়ে তাদের পরিচিতদের খবর দেয়। পরে গাড়িটি বান্দরবান-কেরানিহাট সড়কের কর্নেল অলি আহম্মদ বীর বিক্রম কলেজের সামনে গতিরোধ করা হয়। এ সময় গাড়িতে থাকা চারজনের মধ্যে একজন পালিয়ে যেতে সক্ষম হয়। বাকি তিনজনকে বেধড়ক মারধর করেন স্থানীয়রা। খবর পেয়ে সাতকানিয়া থানা পুলিশ তিনজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসির আরাফাত গণমাধ্যমকে বলেন, প্রাইভেট কারে থাকা গরুটি সাতকানিয়া থানা পুলিশের হেফাজতে রয়েছে। চুরির ঘটনাস্থল যেহেতু বান্দরবান সদর থানা এলাকায়, মামলাও সেখানে হবে।

Facebook Comments Box
advertisement

Posted ২:৪৭ পূর্বাহ্ণ | রবিবার, ০২ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]