রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

পিরোজপুরে যুবককে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ১৩ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

পিরোজপুরে যুবককে কুপিয়ে হত্যা

পিরোজপুরের কাউখালীতে জমি ও পূর্ববিরোধের জেরে হাসিব বয়াতি নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বুধবার (১২ এপ্রিল) রাত সাড়ে ৭টার দিকে উপজেলার শিয়ালকাঠীর চৌরাস্তা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত হাসিব (২৬) ওই এলাকার ইউনুস বয়াতির ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, হাসিবের বাবা ইউনুস বয়াতির সঙ্গে প্রতিবেশী সাবেক মেম্বার মহারাজের সঙ্গে আগে থেকেই পারিবারিক বিভিন্ন দ্বন্দ্ব চলে আসছিল। বুধবার সন্ধ্যায় ইউনুস বয়াতির সঙ্গে মহারাজ মোল্লার কথাকাটাকাটি হয়। পরে সন্ধ্যায় হাসিব মহারাজদের বাড়িতে যায়। অনেক সময় পার হয়ে গেলেও হাসিব বাড়িতে না এলে স্বজনরা রাত ৮টার দিকে তার খোঁজে বের হয়। পরে মহারাজের বাড়ির কাছে ৩ নম্বর ওয়ার্ডের নতুন রাস্তার ব্রিজের গোড়ায় তাকে পড়ে থাকতে দেখে। প্রতিপক্ষের লোকজন তাকে কুপিয়ে জখম করে ফেলে রেখে যায়। স্বজনরা তাকে উদ্ধার করে ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তবে নিহত হাসিবের মা নিরু বেগম জানান, মহারাজ মোল্লার লোকজন সন্ধ্যার পর তার ছেলেকে ডেকে নিয়ে যায় এবং পরে তাকে কুপিয়ে হত্যা করে।

কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকারিয়া জানান, হাসিবের বাবা ইউনুস বয়াতির সঙ্গে সাবেক মেম্বর মহারাজ মোল্লার সম্পর্ক ভালো ছিল না। সন্ধ্যায় ইউনুস বয়াতির সঙ্গে তার কথাকাটাকাটি হয়। পরবর্তী সময়ে হামলার ঘটনা ঘটে। মরদেহ রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ২:২৮ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৩ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]