সোমবার ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বাড়িতে ঝুলছিল স্ত্রীর মরদেহ, মোটরসাইকেল নিয়ে উধাও রমিদুল

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১৪ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

বাড়িতে ঝুলছিল স্ত্রীর মরদেহ, মোটরসাইকেল নিয়ে উধাও রমিদুল

ছয় মাস আগে স্বামী-স্ত্রী পরিচয়ে ভাড়া বাসায় বসবাস শুরু করেন রুমি এবং রমিদুল। বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ির মালিক এবং স্থানীয়রা অনেকে তাদের চিৎকার শুনতে পান। এর কিছুক্ষণ পর স্বামী রমিদুল দ্রুত মোটরসাইকেল নিয়ে পালিয়ে যান। পরে রুমিকে জানালার সঙ্গে ফাঁস দেওয়া অবস্থায় দেখতে পায় স্থানীয়রা। এরপর জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কল করে পুলিশে খবর দেয় তারা।

ঘটনাটি ঘটেছে দিনাজপুর শহরের উত্তর বালুবাড়ি এলাকায়। নিহত রুমি আক্তার সদর উপজেলার ৯ নম্বর আস্করপুর ইউপির খানপুর বোয়ালমারী এলাকার রফিকুল ইসলামের মেয়ে। তিনি নার্সিংয়ে পড়ালেখা করতেন বলে জানিয়েছে স্থানীয়রা।

জানা যায়, ছয় মাস আগে রুমি এবং রমিদুল স্বামী-স্ত্রী পরিচয়ে উত্তর বালুবাড়ি শাহী মসজিদের পাশ্ববর্তী ভিন্নতা হোটেল সংলগ্ন একটি বাড়ির চতুর্থ তলায় ভাড়া বাসায় বসবাস শুরু করেন। বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ির মালিক এবং স্থানীয়রা তাদের চিৎকার শুনতে পান। কিছুক্ষণ পর স্বামী রমিদুল দ্রুত মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা রুমিকে জানালার সঙ্গে ফাঁস দেওয়া অবস্থায় দেখতে পেয়ে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কল করে পুলিশে খবর দেয় তারা। পরে মরদেহ উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ মর্গে পাঠায় পুলিশ।

দিনাজপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মো. জিন্নাহ আল মামুন জানান, ছয় মাস আগে স্বামী-স্ত্রী পরিচয়ে এই বাড়িতে ভাড়ায় বসবাস শুরু করেন তারা। তবে তারা নিয়মিত এই বাড়িতে থাকতেন না। রুমি নার্সিং এ পড়ালেখা করতেন এবং রমিদুল মোটরসাইকেলের যন্ত্রাংশের দোকান করেন। এটি আত্মহত্যা নাকি হত্যাকাণ্ড তা এখনই বলা যাচ্ছে না। ময়নাতদন্তের রিপোর্ট পেলে আসল কারণ জানা যাবে। তবে পলাতক রয়েছেন তার স্বামী রমিদুল। তাকে আটকের চেষ্টা চলছে।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৪০ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৪ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]