বৃহস্পতিবার ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভাসুরের লাঠির আঘাতে গৃহবধূর মৃত্যু, শ্বশুর-জা আটক

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০৬ মে ২০২৩ | প্রিন্ট

ভাসুরের লাঠির আঘাতে গৃহবধূর মৃত্যু, শ্বশুর-জা আটক

নীলফামারী সদর উপজেলায় পারিবারিক কলহের জেরে ভাসুরের লাঠির আঘাতে এক গৃহবধূর মৃত্যুর অভিযোগ উঠেছে। ঐ গৃহবধূর নাম রাকিবা আক্তার (২৯)। এ ঘটনায় গৃহবধূর শ্বশুর ও জাকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (৫ মে) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রাকিবা। একই দিন বিকেলে ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে রাকিবার শ্বশুর মফিজ ও তার ভাসুরের স্ত্রী (জা) ইয়াসমিন বেগমকে আটক করে পুলিশ।

নিহত রাকিবা উপজেলার গোরগ্রাম ইউনিয়নের দলুয়াপাড়ার মো. জয়নাল আবেদীনের স্ত্রী।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, পৈত্রিক ভিটা নিয়ে জয়নাল ও তার বড়ভাই আফজালের মধ্যে প্রায় ঝগড়া হতো। এর জেরে গত ২১ এপ্রিল দুপুরে আফজাল ছোট ভাইয়ের স্ত্রী রাকিবাকে বাড়িতে প্রবেশের সময় লাঠি দিয়ে এলোপাথাড়ি আঘাত করেন। এ সময় গুরুতর আহত হন রাকিবা। এরপর প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে থাকলেও শারীরিক অবস্থার অবনতি হওয়ায় ২৪ এপ্রিল নীলফামারী জেনারেল হাসপাতালে ভর্তি হন তিনি। ২ মে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানেই চিকিৎসাধীন ছিলেন। শুক্রবার সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

বিষয়টি নিশ্চিত করে নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুক্তারুল আলম গণমাধ্যমকে জানান, ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে নিহত গৃহবধূর শ্বশুর ও ভাশুর আফজাল হোসেনের স্ত্রী ইয়াসমিন বেগমকে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য নীলফামারী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ১২:৫৩ পূর্বাহ্ণ | শনিবার, ০৬ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]