শুক্রবার ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পাকিস্তানে বোমা হামলায় নিহত বেড়ে ৪৪

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ৩১ জুলাই ২০২৩ | প্রিন্ট

পাকিস্তানের প্রবীণ রাজনীতিবিদ মাওলানা ফজলুর রহমানের দল জমিয়ত উলেমা-ই-ইসলাম– ফজলের (জেইউআই-এফ) একটি সমাবেশে ভয়াবহ বোমা হামলার ঘটনায় মৃত্যু বেড়ে ৪৪ জনে দাঁড়িয়েছে। এ ঘটনায় কমপক্ষে ২০০ জনের বেশি আহত হয়েছেন। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে। খবর ডন ও জিও নিউজের।

রোববার খাইবার পাখতুনখোয়ার বাজুয়ার বিভাগে এ সম্মেলনের আয়োজন করা হয়। বাজুয়ার বিভাগের জরুরি কর্মকর্তা সাদ খান হতাহতের বিষয়টি নিশ্চিত করে বলেছেন, দলটির গুরুত্বপূর্ণ নেতা মাওলানা জিয়াউল্লাহ জান এ হামলায় প্রাণ হারিয়েছেন। আহতদের পেশোয়ার ও তিমারগেরার হাসপাতালে নেওয়া হয়েছে।

টেলিভিশনে দেখা যায়, বোমা হামলার পর সেখানে বেশ কয়েকটি অ্যাম্বুলেন্স এসেছে। এ ছাড়া পুলিশ ঘটনাস্থলে সাধারণ মানুষের চলাচল বন্ধ করে দিয়েছে। দলটির জ্যেষ্ঠ নেতা হাফিজ হামদুল্লাহ জানিয়েছেন, এ সম্মেলনে তাঁরও উপস্থিত থাকার কথা ছিল। কিন্তু ব্যক্তিগত কারণে যেতে পারেননি। হামলার নিন্দা জানিয়ে দোষীদের বিচারের মুখোমুখি করার দাবি জানিয়েছেন তিনি। এর আগেও তাদের দলের কর্মীদের ওপর হামলা হয়েছে। এ ব্যাপারে সংসদে কথা তোলার পরও কোনো ব্যবস্থা নেওয়া হয়নি বলে দাবি করেছেন তিনি।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৫৭ পূর্বাহ্ণ | সোমবার, ৩১ জুলাই ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(230 বার পঠিত)
(204 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]