মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আখাউড়ায় আরো একজনের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১১ আগস্ট ২০২৩ | প্রিন্ট

আখাউড়ায় আরো একজনের মরদেহ উদ্ধার

আখাউড়ায় রেলসেতু পারাপার হতে গিয়ে ট্রেনের ধাক্কায় নিহত আরো একজনের মরদেহ উদ্ধার করেছে রেল পুলিশ। এ নিয়ে তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।
শুক্রবার সকালে মরদেহটি উদ্ধার করা হয়। এর আগে, বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে আখাউড়া-সিলেট বাইপাস রেলপথের খড়মপুর মাজার শরীফ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, নরিসংদীর মাধবদী থানার দোয়ারি গ্রামের শুকুর আলী ও পলাশ থানার মাজেরচর গ্রামের মোতালেব মিয়ার ছেলে মোজাম্মেল।

রেলওয়ে পুলিশ জানায়, রাতে দায়িত্বরত পুলিশের বাধা উপেক্ষা করে কয়েকশ ভক্ত খড়মপুর মাজার শরীফের দিকে যাচ্ছিল। এ সময় সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী পারাবত এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ওই ৩ ব্যক্তি নিহত হন।

আখাউড়া রেলওয়ে থানার ওসি জসিম উদ্দিন খন্দকার বলেন, ট্রেন আসতে দেখে রেলসেতু থেকে লাফিয়ে ও ট্রেনের ধাক্কায় নদীতে ছিটকে পড়ে যান তারা। খবর পেয়ে নদী থেকে তাদের মরদেহ উদ্ধার করে আখাউড়া ফায়ার সার্ভিসের একটি ইউনিট।

Facebook Comments Box
advertisement

Posted ৮:২৩ পূর্বাহ্ণ | শুক্রবার, ১১ আগস্ট ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]