মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

রংপুরে ২ বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত ১০

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১১ আগস্ট ২০২৩ | প্রিন্ট

রংপুরে ২ বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত ১০

রংপুরের তারাগঞ্জ উপজেলায় দুই যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছেন। এর মধ্যে আশঙ্কাজনক অবস্থায় দুজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার ফায়ার সার্ভিস সংলগ্ন পেট্রোল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহতরা হলেন- জোয়ানা পরিবহনের চালক আসাদ আলী আকন্দ এবং হানিফ পরিবহনের চালক সাইফুল ইসলাম। আহত আসাদ আলী ময়মনসিংহ মুক্তাগাছা থানা শশা ইজারাদার চরের মৃত মোল্লা আকন্দের ছেলে এবং সাইফুল ইসলাম বগুড়ার দুপচাচিয়া থানার তারাজন গ্রামের শমসের আলীর ছেলে।

জানা যায়, জোয়ানা পরিবহনের বাসটি সৈয়দপুর থেকে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিল। এ সময় অপর দিক থেকে আসা হানিফ পরিবহনের বাসটি সৈয়দপুর যাচ্ছিল। পথে তারাগঞ্জ উপজেলার ফায়ার সার্ভিসের সামনে পৌঁছালে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অন্তত ১০ জন আহত হয়েছেন। আহতদের তারাগঞ্জ স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এর মধ্যে আশঙ্কাজনক অবস্থায় গাড়ির দুই চালককে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তারাগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার এস এম শরীফ আহমেদ আবদুল্লাহ বলেন, মুখোমুখি সংঘর্ষে আহত অন্তত ১০ জন আহত হয়েছেন। এ ঘটনায় কেউ নিহত হননি। তবে আশঙ্কাজনক অবস্থায় গাড়ির দুই চালককে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৫২ পূর্বাহ্ণ | শুক্রবার, ১১ আগস্ট ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]