মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

চলন্ত ট্রেনে ঢিল ছুড়ে ছিনতাইয়ে আরও গ্রেফতার ৫

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১২ আগস্ট ২০২৩ | প্রিন্ট

চলন্ত ট্রেনে ঢিল ছুড়ে ছিনতাইয়ে আরও গ্রেফতার ৫

গাজীপুরের টঙ্গীতে চলন্ত ট্রেনে ঢিল ছুড়ে ছিনতাইয়ের ঘটনায় আরও পাঁচজনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

শুক্রবার (১১ আগস্ট) দিবাগত রাতে টঙ্গীর স্টেশন রোড ও আব্দুল্লাহপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- মো. রিপন মিয়া (২২), মো. রমজান হোসেন (২২), মো. আইমান (১৮), মো. আসিফ দেওয়ান (২০) ও মো. আরমান চৌধুরী (১৮)।

শনিবার (১২ আগস্ট) দুপুরে র‍্যাব-১ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালকের (মিডিয়া অফিসার) স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি জানান, গত ১০ আগস্ট টঙ্গী রেলওয়ে জংশন এলাকায় চট্টগ্রাম থেকে ছেড়ে আসা কর্ণফুলী কমিউটার ট্রেনটি টঙ্গী স্টেশনে পৌঁছায়। এ সময় গতি কমার এক পর্যায়ে ট্রেনটি থেমে যায়। এই সুযোগে ট্রেনে ঢিল ছুড়ে আতঙ্ক সৃষ্টি করে যাত্রীদের মোবাইল, টাকাসহ মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নেয় ওই ছিনতাইকারীরা। তাদের ছুরিকাঘাতে ট্রেনের স্টুয়ার্ডসহ কয়েকজন যাত্রী আহত হন।

এ বিষয়ে ১১ আগস্ট কর্ণফুলী কমিউটার ট্রেনের স্টুয়ার্ড বাদী হয়ে ঢাকার কমলাপুর রেলওয়ে থানায় ৯ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও কয়েকজনের বিরুদ্ধে ডাকাতি ও অস্ত্র আইনে মামলা দায়ের করেন।

এ ঘটনায় জড়িত ছিনতাইকারী চক্রের সদস্যদের গ্রেফতার করে আইনের আওতায় আনতে র‌্যাব-১ গোয়েন্দা নজরদারি বাড়ায়। এরই ধারাবাহিকতা শুক্রবার দিবাগত রাতে টঙ্গী এবং রাজধানীর আব্দুল্লাপুর এলাকায় সাঁড়াশি অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

Facebook Comments Box
advertisement

Posted ৮:১২ পূর্বাহ্ণ | শনিবার, ১২ আগস্ট ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]