বুধবার ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রচারে ব্যস্ত ফরিদপুর-১ আসনের জনপ্রিয় নেতা আরিফুর রহমান দোলন

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি   |   রবিবার, ১৩ আগস্ট ২০২৩ | প্রিন্ট

প্রচারে ব্যস্ত ফরিদপুর-১ আসনের জনপ্রিয় নেতা আরিফুর রহমান দোলন

আওয়ামী লীগ সরকারের উন্নয়ন প্রচারে দিনভর গণসংযোগ করেছেন দ্বাদশ সংসদ নির্বাচনে ফরিদপুর-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, কেন্দ্রীয় কৃষক লীগের সাবেক সহ-সভাপতি, সমাজসেবামূলক সংস্থা কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ঢাকা টাইমস সম্পাদক আরিফুর রহমান দোলন।

শনিবার ফরিদপুর-১ আসনের মধুখালী ও আলফাডাঙ্গা উপজেলার বিভিন্ন গ্রামে সাধারণ মানুষের বাড়ি বাড়ি ও বাজারে ঘুরে স্থানীয়দের সঙ্গে কথা বলেন তিনি। সকলের মাঝে তুলে ধরেন শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের বিভিন্ন তথ্য। সরকারের চলমান উন্নয়ন-অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামীতে বঙ্গবন্ধুকণ্যা শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত করার আহবান জানান এখানকার জনপ্রিয় নেতা দোলন।

সন্ধ্যায় আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল আলীম সুজা ভারমুক্ত হয়ে সাধারণ সম্পাদক হওয়ায় তাকে ফুলেল শুভেচ্ছা জানান আরিফুর রহমান দোলন।

আরিফুর রহমান দোলন আলফাডাঙ্গা, বোয়ালমারী ও মধুখালী উপজেলার অবকাঠামোগত, শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগব্যবস্থাসহ সার্বিক উন্নয়নে দীর্ঘদিন ধরে কাজ করছেন। নির্বাচিত জনপ্রতিনিধি না হয়েও তিনি সাধারণ মানুষের কল্যাণে নিরন্তর কাজ করে যাচ্ছেন। স্থানীয় জনগণ আগামী জাতীয় সংসদ নির্বাচনে আরিফুর রহমান দোলনকে নৌকার প্রার্থী হিসেবে দেখতে চায়।

এসময় আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম আকরাম হোসেন, সহ-সভাপতি ইকবাল হাসান চুন্নু, দপ্তর সম্পাদক সেলিম রেজা, উপজেলা কৃষক লীগের আহবায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন, আলফাডাঙ্গা প্রেসক্লাবের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা খান আসাদুজ্জামান টুনু, গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মোনায়েম খান, আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক কামরুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য রেজাউল করিম, আলফাডাঙ্গা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি কামরুজ্জামান কদর, আলফাডাঙ্গা উপজেলা কৃষক লীগের যুগ্ম আহবায়ক নাজমুল ইসলাম রানা, মধুখালী উপজেলার গাজনা ইউনিয়ন পরিষদ সদস্য অলেমান বিশ্বাস, গাজনা ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য বিশকা কুন্ডু, গোপালপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলাউদ্দিন আলী, টগরবন্দ ইউনিয়ন কৃষক লীগের সভাপতি নূর নবী, আলফাডাঙ্গা পৌর আওয়ামী যুবলীগ নেতা রফিকুল ইসলাম রাজিব, গোপালপুর ইউনিয়ন পরিষদ সদস্য ইব্রাহিম মোল্যাসহ স্থানীয় আওয়ামী লীগ ও আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ৮:৩১ পূর্বাহ্ণ | রবিবার, ১৩ আগস্ট ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]