মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বিআরটিসি কল্যাণপুর বাস ডিপোতে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

শেখ সোহেল রানা :   |   মঙ্গলবার, ১৫ আগস্ট ২০২৩ | প্রিন্ট

বিআরটিসি কল্যাণপুর বাস ডিপোতে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

 

মহান স্বাধীনতার স্থপতি বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বিআরটিসি’র চেয়ারম্যান মো: তাজুল ইসলামের উদ্যোগে কল্যানপুর বাস ডিপোতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

দিবসটি উপলক্ষে ১৫ আগস্ট (মঙ্গলবার) সকালে ডিপো’র ব্যাবস্থাপক কৃষিবিদ নূর ই আলমের নেতৃত্বে ডিপোর সকল কর্মকর্তা-কর্মচারীরা জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্যদিয়ে জাতীয় পতাকা উত্তোলন (অর্ধনমিত) করা হয় এবং ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে তাঁর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করা হয়।
পরে ডিপোতে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে ডিপো’র ব্যাবস্থাপক কৃষিবিদ নূর ই আলম ডিপোর সকলকে মুজিব আদর্শে ও চেতনায় উদ্বুদ্ধ হয়ে স্ব-স্ব অবস্থানে থেকে সততা এবং নিষ্ঠার সাথে অর্পিত দায়িত্ব পালনের মধ্যদিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণের উদাত্ত আহ্বান জানান।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শফিকুল ইসলাম ( প্রশাসন ইনচার্জ ) , কাজী বকুল হোসেন ( কারিগরি ) , মো: রাসেল মিয়া ( হিসাব ইনচার্জ ) , মো; নাদিম ( ট্রাফিক ইনচার্জ ) সহ অন্যান্যরা ।এ সময় ডিপোর কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে উপস্থিত সকলে বঙ্গবন্ধুসহ তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

Facebook Comments Box
advertisement

Posted ২:৪৫ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৫ আগস্ট ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]