মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বিআরটিসি গাবতলী বাস ডিপো ও প্রশিক্ষণ কেন্দ্রে জাতীয় শোক দিবস পালন এবং দুস্থদের মাঝে খাবার বিতরণ

শেখ সোহেল রানা :   |   মঙ্গলবার, ১৫ আগস্ট ২০২৩ | প্রিন্ট

বিআরটিসি গাবতলী বাস ডিপো ও প্রশিক্ষণ কেন্দ্রে  জাতীয় শোক দিবস পালন এবং দুস্থদের মাঝে খাবার বিতরণ

মহান স্বাধীনতার স্থপতি বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বিআরটিসি’র চেয়ারম্যান মো: তাজুল ইসলামের উদ্যোগে গাবতলী বাস ডিপো ও প্রশিক্ষন কেন্দ্রে শোকসভা ও দোয়া মাহফিল এবং দূস্হ্যদের মাঝে খাবার বিতরন অনুষ্ঠিত হয়েছে।

দিবসটি উপলক্ষে ১৫ আগস্ট (মঙ্গলবার) সকালে ডিপো’র ব্যাবস্থাপক ( অপারেশন ) মো: জামিল হোসেনের নেতৃত্বে ডিপোর সকল কর্মকর্তা-কর্মচারীরা জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্যদিয়ে জাতীয় পতাকা উত্তোলন (অর্ধনমিত) করা হয় এবং প্রশাসনিক ভবনের মুজিব কর্ণারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে তাঁর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করা হয়।
পরে ডিপোর সম্মেলন কক্ষে আয়োজিত শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রশিক্ষন ইনচার্জ মো: হুমায়ন কবিরের সঞ্চালনায় অনুষ্ঠানের সভাপতি ডিপো’র ব্যাবস্থাপক ( অপারেশন ) মো: জামিল হোসেন ডিপোর সকলকে মুজিব আদর্শে ও চেতনায় উদ্বুদ্ধ হয়ে স্ব-স্ব অবস্থানে থেকে সততা এবং নিষ্ঠার সাথে অর্পিত দায়িত্ব পালনের মধ্যদিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণের উদাত্ত আহ্বান জানান।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপ-ব্যাবস্থাপক ( কারিগরি ) মো: জাহাঙ্গীর আলম সহ অন্যান্যরা ।এ সময় ডিপোর কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে উপস্থিত সকলে বঙ্গবন্ধুসহ তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

এছাড়াও বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সহকর্মীদের সাথে নিয়ে মাদ্রাসার এতিম ও দুঃস্থদের মাঝে দুপুরের খাবার বিতরন করা হয় ।

Facebook Comments Box
advertisement

Posted ২:৩৮ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৫ আগস্ট ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]