বুধবার ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীর অশ্লীল ছবি ফাঁস, স্বামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১৫ আগস্ট ২০২৩ | প্রিন্ট

যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীর অশ্লীল ছবি ফাঁস, স্বামী গ্রেফতার

নওগাঁর রাণীনগরে যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীর অশ্লীল ছবি ছড়িয়ে দেওয়ার অভিযোগে স্বামী রতন সরকারকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার রাতে র‍্যাবের সহযোগিতায় তাকে ঢাকা থেকে গ্রেফতার করা হয়। এর আগে ১ আগস্ট অশ্লীল ছবি ইন্টারনেটের মাধ্যমে বিভিন্নজনের কাছে ছড়িয়ে দেওয়ার অভিযোগে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করেন রতন সরকারের স্ত্রী।

গ্রেফতার রতন সরকার বগুড়ার সান্তাহার এলাকার বড় আখিরা গ্রামের বাসিন্দা।

মামলা সূত্রে জানা যায়, ২০২২ সালের ৪ ডিসেম্বর রতনের সঙ্গে ভুক্তভোগীর বিয়ে হয়। ঐ সময় প্রায় তিন লাখ টাকা যৌতুক এবং মেয়েকে প্রায় দেড় লাখ ও জামাতাকে প্রায় ৫০ হাজার টাকার সোনার গয়না দেন মেয়ের বাবা। বিয়ের পর আরো প্রায় সাড়ে ছয় লাখ টাকা ধার হিসেবে দিয়েছেন জামাতা রতনকে। এরপরও অতিরিক্ত যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতন করতেন রতন।

একপর্যায়ে নির্যাতন সইতে না পেরে পাঁচমাস আগে বাবার বাড়িতে চলে যান ভুক্তভোগী। কিছুদিন পর ফেসবুক মেসেঞ্জারে স্ত্রীর সঙ্গে কথা বলা শুরু করেন রতন সরকার। ঐ সময় কিছু অশ্লীল ভিডিও ধারণ করে রাখেন রতন। পরে ঐ ভিডিও ব্ল্যাকমেল করে যৌতুকের টাকা দাবি করেন তিনি।

টাকা না দিলে অশ্লীল ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দেন। পরে টাকা না দেওয়ায় গত ২৬ জুলাই ভিডিও বিভিন্নজনের কাছে ছড়িয়ে দেন। এ ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে থানায় মামলা করেন।

রাণীনগর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, ফেসবুকে আপত্তিকর ছবি ও ভিডিও ছড়িয়ে দেওয়ার পর থেকেই রতন পলাতক ছিলেন। তথ্যপ্রযুক্তির সহায়তায় তার অবস্থান নিশ্চিত হয়ে তাকে গ্রেফতার করা হয়। দুপুরে রতনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ২:০৬ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৫ আগস্ট ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]