মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

২৭ দিনের মাথায় সৌদি থেকে লাশ হয়ে ফিরলেন মিলন

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ১৭ আগস্ট ২০২৩ | প্রিন্ট

২৭ দিনের মাথায় সৌদি থেকে লাশ হয়ে ফিরলেন মিলন

নাছির উদ্দিন মিলন তালুকদার (প্রিন্স)। বয়স সবে ২২ বছর। কাজের সন্ধানে চলতি বছরের ২০ জুলাই সৌদি আরবের মক্কায় যান তিনি। কিন্তু ভাগ্য সহায় হয়নি তার। হাসি মুখে প্রবাসে গেলেও ২৭ দিনের মাথায় লাশ হয়ে ফিরলেন মিলন।

বুধবার বিকেলে চাঁদপুরের ফরিদগঞ্জ পৌর এলাকার মিরপুর গ্রামের নিজ বাড়িতে পৌঁছায় মিলনের মরদেহ। এ সময় মিলনের মা-বাবাসহ স্বজনদের আহাজারিতে ভারি হয়ে উঠে মিরপুরের বাতাস।

মিলনের বাবা শাহাদাত তালুকদার জানান, তার দুই ছেলে এক মেয়ের মধ্যে মিলন সবার বড়। চলতি বছরের ২০ জুলাই সে সৌদি আরবের মক্কায় কাজের সন্ধানে যায়। সেখানে তার চাচা শামছুদ্দিনই তাকে ভিসার ব্যবস্থা করে দেয়। কিন্তু গত ১ আগস্ট সে ব্রেইন স্ট্রোক করে এবং ৩ আগস্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

মিলনের মা লাকি আক্তার বলেন, ঘটনার আগের দিন মিলন আমার সঙ্গে ফোনে কথা বলেছে। নেটওয়ার্কের কারণে ঠিকমতো কথা বলতে পারিনি। পরদিন জানতে পারি সে বাথরুমে পড়ে গিয়ে ব্রেইন স্ট্রোক করেছে। দুদিন হাসপাতালে থাকার পর মারা যায় সে।

তিনি আরো বলেন, কাগজপত্র পাঠাতে বলেছি। সেগুলো এলে চিকিৎসকদের সঙ্গে কথা বলে জানতে পারবো আসলে কিভাবে তার মৃত্যু হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৫:২২ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৭ আগস্ট ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]