বুধবার ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

গাবতলী বাস ডিপো ও প্রশিক্ষণ কেন্দ্রে বিআরটিসি-সেইফ প্রকল্পের ১৫তম ব্যাচের মটরযান ড্রাইভিং ও গাড়ী রক্ষণাবেক্ষণ প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন

শেখ সোহেল রানা   |   শনিবার, ১৯ আগস্ট ২০২৩ | প্রিন্ট

গাবতলী বাস ডিপো ও প্রশিক্ষণ কেন্দ্রে বিআরটিসি-সেইফ প্রকল্পের ১৫তম ব্যাচের মটরযান ড্রাইভিং ও গাড়ী রক্ষণাবেক্ষণ প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন

বিআরটিসি-সেইফ প্রকল্পের যৌথ উদ্যোগে সম্পূর্ণ সরকারী খরচে ট্রেইনস-৩ এর ( ৬ষ্ঠ রাউন্ড ) ১৫তম ব্যাচের মটরযান ড্রাইভিং এবং গাড়ী রক্ষানাবেক্ষন প্রশিক্ষন কার্যক্রমের আওতায় গাবতলী বাস ডিপো ও প্রশিক্ষন কেন্দ্রের ২য় ব্যাচের প্রশিনার্থীদের উদ্ধোধন অনুষ্ঠিত হয়েছে ।

সিনিয়র প্রশিক্ষক মো: ইব্রাহিম মোল্যার পরিচালনায় ব্যাবস্থাপক ( অপারেশন ) মো: জামিল হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথী ছিলেন পলাশ সরকার পুলিশ পরিদর্শক ( শহর ও যানবহন ) ।
ব্যাবস্থাপক ( অপারেশন ) মো: জামিল হোসেন প্রশিনার্থীদের বলেন , আপনারা একজন দক্ষ চালক হয়ে পারিবারিক আর্থিক সচ্ছলতা আনায়নে চেষ্টা অব্যাহত রাখবেন এবং দেশ ও জাতির কল্যানে উন্নয়ন মূলক কর্মকান্ডে নিজেদেরকে নিয়োজিত রাখাসহ বিভিন্ন দিক নির্দেশানা মূলক বক্তব্য প্রদান করেন এবং প্রশিক্ষনের মাধ্যমে নিজেরা আত্মনির্ভরশীল হবেন এবং ড্রাইভিং সনদ প্রাপ্তির সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন ।
তিনি আরো বলেন , বর্তমান আমাদের চেয়ারম্যান মো: তাজুল ইসলাম স্যারের দিক-নির্দশানায় ৪ টি প্রশিক্ষন ইনিস্টিটিউট ও ২০ প্রশিক্ষন কেন্দ্রের মাধ্যমে মোটর ড্রাইভিং ও গাড়ী রক্ষানাবেক্ষন প্রশিক্ষন নিয়ে প্রশিক্ষিত চালকরা নিরাপদ সড়ক গড়তে সহায়ক ভূমিকা পালনসহ দক্ষ জনবল হিসেবে দেশ-বিদেশে যথেষ্ট সুনাম অর্জন করে চলেছে ।
উদ্ধোধনী অনুষ্টানে উপ-ব্যাবস্থাপক ( কারিগরি ) জাহাঙ্গীর আলম , প্রশিক্ষন ইনচার্জ মো: হুমায়ুনসহ অন্যান্য কর্মকর্তারা উপস্হিত ছিলেন ।

সর্বশেষে ১৫ই আগষ্টে শাহদাৎ বরনকারী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদদের স্মরনে ১ মিনিট নিরবতা পালন ও বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করে মোনাজাত করা হয়।

Facebook Comments Box
advertisement

Posted ৬:০৯ পূর্বাহ্ণ | শনিবার, ১৯ আগস্ট ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]