বুধবার ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

জিপিএ-৫ পাওয়া ছাত্রকে নিয়ে বিমানভ্রমণ করলেন স্কুল সভাপতি জিপিএ-৫ পাওয়া ছাত্রকে নিয়ে বিমানভ্রমণ করলেন স্কুল সভাপতি

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২১ আগস্ট ২০২৩ | প্রিন্ট

জিপিএ-৫ পাওয়া ছাত্রকে নিয়ে বিমানভ্রমণ করলেন স্কুল সভাপতি জিপিএ-৫ পাওয়া ছাত্রকে নিয়ে বিমানভ্রমণ করলেন স্কুল সভাপতি

২০২৩ সালের এসএসসি পরীক্ষায় যারা জিপিএ-৫ প্রাপ্ত হবেন তাদের পরিবারসহ ঢাকা-যশোর বিমানভ্রমণ করাবেন। এমন ঘোষণা দেন জাবেদ পারভেজ মেমোরিয়াল ইনস্টিটিউটের ম্যানেজিং কমিটির সভাপতি এস এম শহিদুল ইসলাম বাবলু সিকদার। সেই ঘোষণা অনুযায়ী রোববার দুপুরে জিপিএ-৫ পাওয়া শিক্ষার্থী আব্দুল আজিজ মোল্লা ও তার বোনকে নিয়ে ইউএস বাংলা এয়ারলাইন্সের বিমানে ঢাকা থেকে যশোর পর্যন্ত যান সভাপতি। বিমান ভ্রমণের সব খরচ নিজেই বহন করেছেন সভাপতি। ঘটনাটি ঘটেছে ফরিদপুরের আলফাডাঙ্গায়।

জানা গেছে, উপজেলার জাবেদ পারভেজ মেমোরিয়াল ইনস্টিটিউটের ম্যানেজিং কমিটির সভাপতি এস এম শহিদুল ইসলাম বাবলু সিকদার ঘোষণা দেন ২০২৩ সালের এসএসসি পরীক্ষায় যারা জিপিএ-৫ প্রাপ্ত হবেন তাদের পরিবারসহ ঢাকা-যশোর বিমানভ্রমণ করাবেন। এবার জাবেদ পারভেজ মেমোরিয়াল ইনস্টিটিউট থেকে আব্দুল আজিজ মোল্লা নামের একজন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে। আজিজ মোল্লার মা-বাবা বিমানভ্রমণে রাজি না হওয়ায় স্কুলের সভাপতি তার ঘোষণা অনুযায়ী ইউএস বাংলা এয়ারলাইন্স বিমানে ওই শিক্ষার্থী ও তার বড়বোন রুমি সুলতানাকে নিয়ে ভ্রমণে যান।

আব্দুল আজিজ মোল্লা বলেন, সভাপতি ঘোষণা দিয়েছিলেন এবং তিনি তার কথা রেখেছেন। আমি জীবনের প্রথম বিমানে চড়েছি। খুব ভালো লেগেছে। আমার শিক্ষা জীবনে এটি স্মৃতি হয়ে থাকবে।

স্কুলের সভাপতি এস এম শহিদুল ইসলাম বাবলু শিকদার বলেন, এবার বিদ্যালয়ের একজন ছাত্র জিপিএ-৫ পেয়েছে। আমার ঘোষণা অনুযায়ী তাকে ও তার বোনকে নিয়ে বিমানভ্রমণের আয়োজন সম্পন্ন করি। তবে আরো বেশি সংখ্যক শিক্ষার্থী জিপিএ-৫ পেলে খুশি হতাম।

Facebook Comments Box
advertisement

Posted ৬:৪২ পূর্বাহ্ণ | সোমবার, ২১ আগস্ট ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]