মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেরিঘাটে পলিথিন ব্যাগে ৯ লাখ টাকার ইয়াবা, যুবক আটক

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ৩১ আগস্ট ২০২৩ | প্রিন্ট

চাঁদপুরের হরিণা ফেরিঘাট এলাকায় পলিথিন ব্যাগে মোড়ানো তিন হাজার পিস ইয়াবা জব্দ করা হয়েছে। এ সময় আসলাম শেখ (৪০) নামে যুবককে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩১ আগস্ট) ভোরে উপজেলার হরিণা ফেরিঘাট এলাকা থেকে ইয়াবাসহ ওই যুবককে আটক করা হয়। জব্দ করা ইয়াবার আনুমানিক মূল্য ৯ লাখ টাকা বলে জানায় পুলিশ।

আসলাম শেখ ঢাকার নবাবগঞ্জ উপজেলার আজিজপুর গ্রামের করিম শেখের ছেলে।

চাঁদপুর সদর মডেল থানার উপপরিদর্শক লোকমান হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে হরিণা ফেরিঘাট এলাকায় অভিযান চালিয়ে ওই মাদক কারবারিকে আটক করা হয়। এসময় তার দেহ তল্লাশি করে একটি পলিথিন ব্যাগ থেকে তিন হাজার পিস ইয়াবা জব্দ করা হয়; যার আনুমানিক মূল্য প্রায় ৯ লাখ টাকা।

এদিকে, পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক কারবারি আসলাম শেখ স্বীকার করেছেন, চট্টগ্রাম থেকে ইয়াবার চালান চাঁদপুরে নিয়ে এসে বিভিন্ন জনের কাছে বিক্রি করেন তিনি।

এ বিষয়ে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মহসীন আলম জানান, এ ঘটনায় পুলিশ বাদী হয়ে সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছে। এতে মাদক কারবারি আসলাম শেখকে আসামি করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৩৬ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ৩১ আগস্ট ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]