বুধবার ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শোককে শক্তিতে পরিণত করে শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের পথে এগিয়ে যেতে হবে: দোলন

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ৩১ আগস্ট ২০২৩ | প্রিন্ট

‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের লালিত স্বপ্ন বাস্তবায়নে শোককে শক্তিতে পরিণত করে শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের পথে এগিয়ে যেতে হবে’ বলেছেন ফরিদপুর-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, কেন্দ্রীয় কৃষকলীগের সাবেক সহ-সভাপতি, সমাজ সেবামূলক সংস্থা কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ঢাকা টাইমস সম্পাদক আরিফুর রহমান দোলন।

ফরিদপুরের আলফাডাঙ্গায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভা, দোয়া মাহফিল ও বৃক্ষ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার বানা এম এ মজিদ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে বানা ইউনিয়ন কৃষকলীগ এ অনুষ্ঠানের আয়োজন করেন।

ফরিদপুর-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আরিফুর রহমান দোলন বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল বাংলাদেশকে ‘সোনার বাংলা’ হিসেবে গড়ে তুলে মানুষের মুখে হাসি ফোটানো। স্বাধীনতার পর তিনি তাঁর স্বপ্ন বাস্তবায়নে সমাজের সর্বস্তরের মানুষকে নিয়ে ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ড শুরু করেন। কিন্তু ১৯৭৫ সালের ১৫ আগস্ট অকৃতজ্ঞ নর ঘাতকদের নির্মম বুলেট তাঁর সেই স্বপ্ন পূরণ স্তব্ধ করে দেয়। জাতির পিতাকে তার পরিবারের সদস্যসহ হত্যা করা হয়। সেদিন ভাগ্যক্রমে বেঁচে যান তার দুই মেয়ে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার ছোট বোন শেখ রেহানা।

তিনি বলেন, বঙ্গবন্ধুকণ্যা শেখ হাসিনা রাষ্ট্রীয় ক্ষমতায় আসার পর জাতির পিতা সোনার বাংলা গড়ার যে স্বপ্ন দেখেছিলেন তা বাস্তবায়নে নিরলস কাজ করে চলেছেন। পিতা হারানোর যে শোক সেই শোককে শক্তিতে পরিণত করে আগামীতে আবারও শেখ হাসিনাকে রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে হবে এবং বঙ্গবন্ধুর লালিত স্বপ্ন বাস্তবায়নে শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের পথে এগিয়ে যেতে হবে।

বানা ইউনিয়ন কৃষকলীগের সভাপতি আহাদুজ্জামান আহাদের সভাপতিত্বে ও বানা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ কোবাদ হোসের পরিচালনায় সভায় আরও বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইকবাল হাসান চুন্নু, উপজেলা কৃষক লীগের আহবায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন, জেলা পরিষদ সদস্য ও আওয়ামী লীগ নেতা আহসান হাবীব হাসান শিকদার, উপজেলা কৃষক লীগের সদস্য সচিব খান আমিরুল ইসলাম, বানা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক হাদী সোলায়মান, উপজেলা জাতীয় শ্রমিক লীগের সহ-সভাপতি আসাদুজ্জামান বটু, বানা ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য ও বানা ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গোলাম কুদ্দুস, সাবেক সদস্য মিন্টু, উপজেলা কৃষক লীগের যুগ্ম আহবায়ক নাজমুল ইসলাম রানা, আলফাডাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আলমগীর কবির, বানা ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবু তালেব মোল্যা, বানা ইউনিয়ন কৃষক লীগের সাবেক সাধারণ সম্পাদক ওলিয়ার মল্লিক, বানা ইউনিয়ন কৃষকলীগ নেতা ইমরান মিয়া, বানা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি সাকিব হাসান, সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ রোহানুল ইসলাম রাতুল প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ৩:০৩ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ৩১ আগস্ট ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]