রবিবার ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কিশোরগঞ্জে পৃথক অভিযানে ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ০৫ সেপ্টেম্বর ২০২৩ | প্রিন্ট

কিশোরগঞ্জে পৃথক অভিযানে ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

কিশোরগঞ্জ সদর, ভৈরব ও করিমগঞ্জ উপজেলায় মাদকবিরোধী পৃথক চারটি অভিযানে সাড়ে ৬শ’ ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করছে জেলা গোয়েন্দা পুলিশ শাখা (ডিবি)।

মঙ্গলবার সকালে জেলা জেলা পুলিশ মিডিয়া সেল এ তথ্য নিশ্চিত করেছে।

গ্রেফতারকৃতরা হলেন, কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার শাহেদল গ্রামের নিজাম উদ্দিনের ছেলে হাবিল মিয়া (৩৭), কিশোরগঞ্জ পৌর শহরের গাইটাল শিক্ষকনপল্লীর আব্দুল কুদ্দুসের ছেলে আব্দুল কাইয়ুম (২৬), ভৈরব উপজেলার শ্রীনগর উত্তর পাড়ার রমিজ উদ্দিনের ছেলে তাহের মিয়া (৬০) ও করিমগঞ্জ উপজেলার সুবুন্দিন বন্দেরবাড়ির আ. রাজ্জাকের ছেলে দুদু মিয়া (৩৭)।

সূত্র জানায়, গত সোমবার বিকেল থেকে রাত পর্যন্ত গোপন খবরের ভিত্তিতে জেলা সদর, ভৈরব ও করিমগঞ্জ উপজেলা পৃথক মাদকবিরোধী অভিযান করে ডিবি। এ সময়, কিশোরগঞ্জ সদরে ধনাইল শ্যামনগর এলাকা থেকে হাবিল মিয়াকে ১০০টি, কিশোরগঞ্জ সদরের গাইটাল শিক্ষকপল্লীর কাশেমের বাড়ির সামনে থেকে আব্দুল কাইয়ুমকে ১০০টি, ভৈরব ভবানীপুর বাজারস্থ ভবানীপুর কেন্দ্রীয় জামে মসজিদের পাশ থেকে তাহের মিয়াকে ৩০০টি ও করিমগঞ্জ সুবুন্দি এলাকার মো. শরীফ মিয়ার মুদির দোকানের সামনে থেকে ১৫০টি ইয়াবাসহ দুদু মিয়াকে গ্রেফতার করে ডিবি।

গ্রেফতারকৃতরা ডিবির প্রাথমিক জিজ্ঞেসাবাদে স্বীকার করেন, তারা দেশের বিভিন্ন এলাকা থেকে মাদক এনে কিশোরগঞ্জ জেলা ও পার্শ্ববর্তী স্থানে দীর্ঘদিন যাবত মাদক বিক্রি করে আসছিলেন।

পরে, মঙ্গলবার সকালে মাদক আইনে কিশোরগঞ্জ সদরে মডেল ২টি, ভৈরব ও করিমগঞ্জ থানায় ১টি করে মামলা দায়ের করে আসামিদের কিশোরগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৭:০০ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৫ সেপ্টেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]