শনিবার ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সরকারের নয়, বিএনপির সামনে কঠিন সময় আসছে: তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ১০ সেপ্টেম্বর ২০২৩ | প্রিন্ট

সরকারের নয়, বিএনপির সামনে কঠিন সময় আসছে: তথ্যমন্ত্রী

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, সরকারের সামনে কঠিন সময় নয় বরং বিএনপির সামনে কঠিন সময় আসছে।

রোববার সচিবালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

ড. হাছান মাহমুদ ব‌লেন, বিএনপির একদফা দাবি যে মাঠে মারা গেছে তা গতকালের বিএনপির সমাবেশেই প্রমাণ হয়েছে। নেতা কর্মীদের চাঙ্গা রাখার জন্য একদফা নিয়ে মির্জা ফখরুল ইসলাম আলমগীর নানান সময় নানা কথা বলেন।

তিনি বলেন, যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের সম্পর্ক আগেও ভালো ছিল, এখন থেকে সে সম্পর্ক আরো জোরদার হবে। এই সেলফির মধ্যে রাজনৈতিক বার্তা রয়েছে।

তিনি আরো ব‌লেন, ছবি অনেক কথা বলে। জো বাইডেন নিজ হাতে যে সেলফি তুলেছেন তার অর্থ সবাই বোঝেন। জো বাইডেনের সঙ্গে পুর্ব ঘোষিত মিটিং না থাকলেও এমন রাষ্ট্রীয় প্রোগ্রামে সাইড লাইনে অনেক মিটিং হয়। শেখ হাসিনার সঙ্গে জো বাইডেনের সেরকম আলোচনাই হয়েছে দিল্লির জি ২০ প্রোগ্রামে।

ডিএজি এমরান আহম্মদ ভূঁইয়া প্রসঙ্গে মন্ত্রী বলেন, তিনি সপরিবারে আমেরিকান অ্যাম্বাসিতে গিয়েছিলেন সেখানকার ভিসা পেতে। সেটার আশ্বাস না পেয়ে ফিরে যেতে হয়েছে তাকে। এমরান আহম্মদ এর মতো এই মতাদর্শের লোক সরকারি চাকরিতে থাকার মাধ্যমে প্রমাণ হয়েছে, সরকার দল দেখে চাকরি দেয় না। আওয়ামী লীগ, বিএনপি সব দলের মানুষই সরকারি চাকরি পেয়েছে এবং এখনো আছে।

Facebook Comments Box
advertisement

Posted ৮:৫৮ পূর্বাহ্ণ | রবিবার, ১০ সেপ্টেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]