রবিবার ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চালকের গলা কেটে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা, আটক ১

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১৬ সেপ্টেম্বর ২০২৩ | প্রিন্ট

চালকের গলা কেটে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা, আটক ১

নোয়াখালীর কবিরহাটে চালকের গলা কেটে অটোরিকশা ছিনতাইয়ের সময় সুলতান আহমেদ ওরফে ছোটন নামে এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। গুরুতর আহত অবস্থায় অটোচালক মো. রুবেলকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার রাত ১১টার দিকে উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের চৌকিদার বাজার এলাকায় এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। আটককৃত সুলতান আহমেদ ওরফে ছোটন একই উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের নলুয়া ভূইয়ারহাট এলাকার ৩ নম্বর ওয়ার্ডের হানিফের ছেলে। ভুক্তভোগী অটোচালক মো. রুবেল কবিরহাট উপজেলার সুন্দলপুর ইউনিয়নের পশ্চিম রাজুরগাঁয়ের মৃত ফখরুল ইসলামের ছেলে।

স্থানীয় বাসিন্দা মনির জানান, শুক্রবার রাত ১০টার দিকে যাত্রী সেজে রুবেলের অটোরিকশা ভাড়া করেন দুই ছিনতাইকারী। পরে উপজেলার মিয়াধন চৌকিদার এলাকায় নির্জন সড়কে গিয়ে তারা অটোরিকশা ছিনিয়ে নেয়ার চেষ্টা করেন। এ সময় বাধা দিতে গেলে ছিনতাইকরীরা রুবেলের গলা কেটে অটোরিকশাটি নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। একপর্যায়ে তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে ছিনতাইকারী ছোটনকে আটক করে গণপিটুনি দেন। খবর পেয়ে আশঙ্কাজনক অবস্থায় অটোচালক রুবেল ও ছিনতাইকারী ছোটনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে পুলিশ।

কবিরহাট থানার ওসি মো. রফিকুল ইসলাম বলেন, অটোরিকশা চালক রুবেলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত প্রক্রিয়াধীন।

Facebook Comments Box
advertisement

Posted ৭:২৬ পূর্বাহ্ণ | শনিবার, ১৬ সেপ্টেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]