শনিবার ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জাতির পিতার প্রতিকৃতিতে ও সমাধিতে মোটর চালক লীগ-এর নবনির্বাচিত সাধারণ সম্পাদক এর শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১৬ সেপ্টেম্বর ২০২৩ | প্রিন্ট

জাতির পিতার প্রতিকৃতিতে ও সমাধিতে মোটর চালক লীগ-এর নবনির্বাচিত সাধারণ সম্পাদক এর শ্রদ্ধা

বাংলাদেশ আওয়ামী মোটর চালক লীগ, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নবনির্বাচিত সাধারণ সম্পাদক ইমরান খান আজ ১৫ই সেপ্টেম্বর, ২০২৩ইং শুক্রবার সকাল ৭টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক স্মৃতি-বিজড়িত ধানমন্ডিস্থ বঙ্গবন্ধু ভবন প্রাঙ্গণে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন। এসময় কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সম্মানিত সভাপতি মোঃ আলী হোসেনসহ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নেতৃবৃন্দ, ঢাকা মহানগর উত্তর/ঢাকা মহানগর দক্ষিণের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে বাংলাদেশ আওয়ামী মোটর চালক লীগ, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদে নেতৃবৃন্দ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় স্বাধীন বাংলাদেশের স্থপতি, হাজার বছররের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সমাধি সৌধে শ্রদ্ধাঞ্জলি নিবেদনের উদ্দেশে রওনা হয়ে যাত্রা পথে মুন্সিগঞ্জ জেলা, শরিয়তপুর জেলা, ফরিদপুর জেলা, ভাঙ্গা উপজেলায় সংক্ষিপ্ত পথসভা করেন এবং সংগঠনকে শক্তিশালী করার লক্ষ্যে যাত্রাপথে বিভিন্ন স্থানে সংগঠনের সভাপতি মোঃ আলী হোসেন আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নৌকা মার্কায় ভোট দিয়ে সংগঠনের প্রতিষ্ঠাতা জননেত্রী শেখ হাসিনাকে আবারও পুনঃরায় ক্ষমতায় আনার জন্য নেতৃবৃন্দ ও কর্মীদের বিভিন্ন সাংগঠনিক দিকনির্দেশনা প্রদান করেন।

গোপালগঞ্জ যাত্রায় দুপুর ১২ টায় মোটর চালক লীগের নবনিযুক্ত সাধারণ সম্পাদক ইমরান খান কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও বিভিন্ন জেলা কমিটির নেতৃবৃন্দদের সাথে নিয়ে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি অর্পণ শেষে বঙ্গবন্ধুর কবর জিয়ারত করে ফাতেহা পাঠ ও ৭৫ এর ১৫ আগস্টের শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও তার ছোট বোন শেখ রেহানার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনাসহ মোটর চালক লীগ সংগঠন, সংগঠনের সকল নেতৃবৃন্দদের জন্যা দোয়া প্রার্থানা করেন এবং পরিদর্শন বইতে স্বাক্ষর করেন।

সেসময় নেতৃবৃন্দদের উদ্দেশ্যে ইমরান খান বলেন, আমাকে মোটর চালক লীগের দায়িত্ব অর্পণ করায় জননেত্রী শেখ হাসিনাসহ মোটরযান চালকদের নিকট চিরকৃতজ্ঞ। আমি নিজের জীবন দিয়ে হলেও ন্যায় এবং নিষ্ঠার সঙ্গে এ পবিত্র দায়িত্ব পালন করব এবং সংগঠনের সকলকে সঙ্গে নিয়ে সাংগঠনিকভাবে সংগঠনকে আরও গতিশীল ও শক্তিশালী করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বিনিমার্ণের লক্ষ্য শেখ হাসিনার অধীনেই জাতীয় নির্বাচনের মধ্য দিয়ে শেখ হাসিনাকে চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত করে তার নেতৃত্বে নতুন স্বপ্ন, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে আপনাদের সাথে নিয়ে আপনাদের সার্বিক সহযোগীতায় স্মার্ট চালক তৈরী করে দেশের সেরা সংগঠন হিসাবে মোটর চালক লীগের প্রতিষ্ঠাতা জননেত্রী শেখ হাসিনাকে একটি সুন্দর সংগঠন উপহার দিতে আমি অঙ্গীকার বদ্ধহইলাম। জয় বাংলা, জয় বন্ধু জয় হোক মেহনতী চালকদের।

Facebook Comments Box
advertisement

Posted ৫:১৯ পূর্বাহ্ণ | শনিবার, ১৬ সেপ্টেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]