রবিবার ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলুবাজারে চাঁদাবাজদের অস্ত্রের আঘাতে নারীসহ আহত ৪

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর ২০২৩ | প্রিন্ট

আলুবাজারে চাঁদাবাজদের অস্ত্রের আঘাতে নারীসহ আহত ৪

রাজধানীর বংশালের আলুবাজারে চাঁদাবাজদের ধারালো অস্ত্রের আঘাতে নারীসহ ৪ জন আহত হয়েছেন। এদের মধ্যে দুই অবস্থা গুরুতর। আহতরা হলেন- রানু বেগম (৫৫), মাসুদ রানা (৪৫), আব্দুল মাসুম (৪৮) ও আব্দুল মতিন (৬২)।

মঙ্গলবার বিকেল ৩টার দিকে আলু বাজার বড় মসজিদের সামনে এ ঘটনা ঘটে। পরে আহত অবস্থায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়।

আহতদেরকে ঢামেক হাসপাতালে নিয়ে আসা আহত আব্দুল মতিন জানান, আলু বাজার এলাকায় আমাদের রাধিয়া হেয়ারকাট নামে ছোট একটি সেলুনের দোকান রয়েছে। বিকেলে এলাকার চিহ্নিত চাঁদাবাজ সন্ত্রাসী এবং মাদক ব্যবসায়ীরা আমাদের কাছে চাঁদা চায়। আমার ছেলে চাঁদা দিতে অস্বীকৃতি জানালে চিহ্নিত সন্ত্রাসী, মাদক কারবারি ও চাঁদাবাজ প্রিন্স, শুভ, সাফরান,মিলনসহ ১২ থেকে ১৫ জনের একটি সন্ত্রাসী দল ধারালো অস্ত্র দিয়ে পরিবারের ওপর অতর্কিত হামলা চালায়। এতে আমি ও আমার স্ত্রীসহ চারজন গুরুতর আহত হই। তাদের জরুরি বিভাগে চিকিৎসা চলছে। আমার ভাই আব্দুল মাসুমের অবস্থা আশঙ্কা জনক বলে জানিয়েছেন জরুরি বিভাগের চিকিৎসক।

তিনি আরো বলেন, এ ঘটনা নতুন নয়, ২ বছর আগেও তারা এ ধরনের হামলা করেছে এবং হামলাকারী প্রিন্স নামে ঐ যুবক লালবাগের দুটি হত্যা মামলার আসামি। কিছুদিনের আগে সে জেল থেকে বের হয়েছে।

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. বাচ্চু মিয়া বলেন, বংশাল থেকে ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হয়ে চারজনের জরুরি বিভাগে চিকিৎসার চলছে। তাদের মধ্যে একজনকে ভর্তি রাখা হবে। বিষয়টি আমরা সংশ্লিষ্ট থানাকে জানিয়েছি।

Facebook Comments Box
advertisement

Posted ২:২৪ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]