শনিবার ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

লেগুনা থেকে নামিয়ে কিশোরীকে দলবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ৪

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০২৩ | প্রিন্ট

লেগুনা থেকে নামিয়ে কিশোরীকে দলবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ৪

কুমিল্লার দাউদকান্দি উপজেলায় কিশোরীকে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় চার আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতভর বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন, সুন্দলপুর ইউনিয়নের ভাগলপুর গ্রামের আকাশ (২১), সবুজ সরকার (২৩), মেহেদী হাসান (১৬) এবং ময়মনসিংহের ত্রিশাল উপজেলার দানিখোলা এলাকার হৃদয় মিয়া (২৩)। হৃদয় ভাগলপুরে তার নানাবাড়িতে থাকেন।

জানা গেছে, গত ১৪ সেপ্টেম্বর সন্ধ্যায় গৌরীপুর থেকে লেগুনা দিয়ে বাড়ি ফিরছিল এক কিশোরী। লেগুনাটি দাউদকান্দি উপজেলার শহীদনগর পৌঁছালে চালক আকাশ ও সবুজ মিলে মেয়েটিকে জোর করে নামিয়ে নেন। এরপর শহীদনগর সোনালী আঁশ জুট মিলের পাশের একটি জঙ্গলে নিয়ে তাকে ধর্ষণ করেন। এরপর হৃদয়, মেহেদীসহ আরও দু’জন গিয়ে ধর্ষণ করেন। ধর্ষণের ঘটনা কাউকে না বলার জন্য ভয়ভীতি দেখান কিশোরীকে। দু’দিন পর ঘটনাটি কিশোরীর মুখ থেকে জানতে পারেন তার মা-বাবা। পরে কিশোরীর মা বাদী হয়ে ছয়জনকে আসামি করে থানায় মামলা করেন।

দাউদকান্দি থানার ওসি মোজাম্মেল হক বলেন, ধর্ষণের অভিযোগ পেয়েই অভিযান চালিয়ে চার আসামিকে গ্রেফতার করা হয়। বাকিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত আছে।

Facebook Comments Box
advertisement

Posted ২:২৬ পূর্বাহ্ণ | শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]