রবিবার ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নাটোরের হালতি বিলে পানিতে ছিটকে পড়ে দুই শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ৩০ সেপ্টেম্বর ২০২৩ | প্রিন্ট

নাটোরের নলডাঙ্গা উপজেলার হালতি বিলে নৌকা ভ্রমণে এসে পানিতে ছিটকে পড়ে দুই শিশুর মৃত্যু হয়েছে। সর্ম্পকে তারা দুজন ভাই। নৌকাটি বিলের মাঝের বৈদ্যুতিক খুঁটির টানা তারে ধাক্কা লাগলে শিশু দুটি পানিতে পড়ে যায়। আজ শুক্রবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে ।

নিহত দুই শিশু হচ্ছে নাটোরের লালপুর উপজেলার আড়বাব গ্রামের মো. আরিফ হোসেনের ছেলে সাদমান আবদুল্লাহ (১১) ও আবদুর রহমান (৯)।

নলডাঙ্গা থানা-পুলিশ সূত্রে জানা যায়, আজ বিকেলে ১৭ জন যাত্রী নিয়ে একটি শ্যালো ইঞ্জিনচালিত নৌকা হালতি বিলে ভ্রমণে বের হয়। সন্ধ্যা ঘনানোর পর নৌকাটি খোলাবাড়িয়া উচ্চবিদ্যালয়ের পাশের একটি স্পটে আসছিল।

এ সময় নৌকাটি বিলের মাঝের বৈদ্যুতিক খুঁটির টানা তারে ধাক্কা লাগে। এতে নৌকার ছাউনিতে ও বাইরে দাঁড়িয়ে থাকা ও বসে থাকা যাত্রীরা ছিটকে পানিতে পড়ে যান। অন্যরা সাঁতরে কিনারে উঠে আসতে পারলেও দুই শিশুকে পাওয়া যাচ্ছিল না।

ঘটনার ১৫ থেকে ২০ মিনিট পর এক শিশুর মরদেহ পাওয়া যায়। পরে অপর শিশুর মরদেহও পাওয়া যায়। নৌকাটি বিলের মাঝের বৈদ্যুতিক খুঁটির টানা তারে ধাক্কা লাগে। এতে নৌকার ছাউনিতে ও বাইরে দাঁড়িয়ে থাকা ও বসে থাকা যাত্রীরা ছিটকে পানিতে পড়ে যান।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আশপাশের লোকজনের কাছে ঘটনার ব্যাপারে খোঁজখবর নেওয়া হচ্ছে। কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments Box
advertisement

Posted ২:১৯ পূর্বাহ্ণ | শনিবার, ৩০ সেপ্টেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]