শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

পেকুয়ায় আলোচিত জয়নাল হত্যার আসামীকে প্রকাশ্যে খুন

এইচ,এম শহিদুল ইসলাম, পেকুয়া ;   |   বুধবার, ১১ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

পেকুয়ায় আলোচিত জয়নাল হত্যার আসামীকে প্রকাশ্যে খুন

পেকুয়ায় আলোচিত সমালোচিত ব্যবসায়ী জয়নাল হত্যা মামলার আসামি আবু ছৈয়দকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। এসময় তার একটি পা কেটে নিয়ে যায় তারা। দুর্বৃত্তদের হামলায় আহত হয়েছেন নিহতের স্ত্রী, স্ত্রীর বড়ভাই সহ ৪জন।

মঙ্গলবার (১০ অক্টোবর) বিকেল সাড়ে ৫টার দিকে পেকুয়া উপজেলার মগনামা ইউনিয়নের আফজলিয়া পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত ছৈয়দ ওই এলাকার মৃত বদিউর রহমানের পুত্র। এ ঘটনায় আহতরা হলেন, আবু ছৈয়দের স্ত্রী বুলবুল আক্তার (৩৪), তার স্ত্রীর বড় ভাই খোকন (৪০), একই এলাকার আবদুল মজিদের স্ত্রী শাকিলা (৩৩) ও ছেলে এনাম (১৭)।

এদিকে ঘটনার খবর পেয়ে পেকুয়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ওই এলাকায় পরিস্থিতি থমথমে বিরাজ করছে। অতিরিক্ত পুলিশ মোতায়ন রয়েছে। পুলিশ এ ঘটনায় জড়িত আফজালিয়া পাড়া এলাকার আনোয়ার হোসেনের ছেলে মহিউদ্দিন ও কামাল হোসেনের ছেলে জয়নাল আবেদীন জনুকে ঘটনাস্থল থেকে আটক করে।

আবু ছৈয়দের শ্বাশুড়ি মোবারেকা বেগম বলেন, আবু ছৈয়দ চিংড়ি ঘের থেকে দুপুরে খাবার খেতে তাঁর বাড়িতে আসে। সে বাড়িতে আসার খবর পেয়ে সন্ত্রাসীরা পাশের আলী আকবরের বাড়িতে অবস্থান নেয়। বিকাল বেলা বাড়িতে হানা দেয় তারা। এসময় মৃত রুস্তম আলীর ছেলে আলী আকবর, আনোয়ার হোসেন, নুরুল ইসলামের ছেলে নেজাম উদ্দিন, নুর মুহাম্মদের ছেলে ইউনুস, আনিস, মৃত নুরুন্নবীর ছেলে আনসার, ছোটন, আমির হোসেন, শাহাব উদ্দিন, শাহাব উদ্দিনের ছেলে তৈয়ব, ছিদ্দিক আহমদের ছেলে আরকান, কামাল হোসেনের ছেলে জয়নাল আবেদীন প্রকাশ জনু, আনোয়ার হোসেনের ছেলে গিয়াস উদ্দিন ওরফে সোনা মিয়াসহ ১০-১৫ জনের সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে বাড়িতে ঢুকে এলোপাতাড়ি কোপাতে থাকে। প্রাণ বাঁচাতে সে খাটের নিচে ঢুকে পড়ে। সেখান থেকে তাকে টেনেহিঁচড়ে বের করে হাত-পা চেপে ধরে কুপিয়ে ডান পা শরীর থেকে বিচ্ছিন্ন করে ফেলে। এসময় একটি পা কেটে নিয়ে যায় সন্ত্রাসীরা।

এ বিষয়ে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওমর হায়দার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ৪জন কে জিজ্ঞেসা বাদের জন্য আটক করা হয়েছে।
উল্লেখ্য যে, ২০২১ সালের ২ মে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মগনামায় কুপিয়ে হত্যা করা হয় ব্যবসায়ী জয়নাল আবেদীনকে। এ হত্যা মামলার এজাহারভুক্ত ৩নং আসামী করা হয়েছিল আবু ছৈয়দকে। জয়নাল হত্যা মামলায় জেল কেটে ছয়মাস আগে জামিনে বের হন আবু ছৈয়দ। জয়নাল হত্যার জেরেই আবু ছৈয়দকে হত্যা করা হয়েছে বলে ধারণা করছেন স্থানীয়রা।

Facebook Comments Box
advertisement

Posted ৫:১০ পূর্বাহ্ণ | বুধবার, ১১ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]