রবিবার ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপিকে জনগণের কাছে ক্ষমা চেয়ে নির্বাচনে আসতে হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ১৫ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

বিএনপিকে জনগণের কাছে ক্ষমা চেয়ে নির্বাচনে আসতে হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বিএনপির অগ্নিসন্ত্রাস দেশের জনগণ আজও ভোলেনি। এ কারণে ক্ষমতায় আসতে চাইলে জনগণের কাছে ক্ষমা চেয়ে বিএনপিকে নির্বাচনে আসতে হবে।

রোববার রাজধানীর ফার্মগেটে নবনির্মিত ফুটওভার ব্রিজ উদ্বোধন শেষে এ কথা বলেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপি আবারো সন্ত্রাসী কার্যক্রম শুরু করলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী জবাব দেবে। সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে ক্ষমতায় যাওয়ার কোনো উপায় নেই।

এ সময় পথচারী ও ট্রাফিক পুলিশের জন্য ‘টয়লেট’ স্থাপনে ডিএনসিসি মেয়রের কাছে অনুরোধ জানিয়ে তিনি বলেন, রাজধানীর গুরুত্বপূর্ণ জায়গাগুলোতে অন্ততপক্ষে টয়লেটের ব্যবস্থা রাখবেন যেন পথচারীদের বিড়ম্বনায় পড়তে না হয়।

আসাদুজ্জামান খান কামাল বলেন, জনগণের নিরাপত্তার কথা চিন্তা করে যানজট নিয়ন্ত্রণে পুলিশ কাজ করছে। তাদের (ট্রাফিক পুলিশ) কথাও আমাদের চিন্তা করতে হবে। তাদের সুবিধার জন্যই ছোট ছোট পুলিশ বক্স করা হয়েছে। মেয়র বলেছেন, সেগুলো পাল্টে দৃষ্টিনন্দন পুলিশ বক্স তৈরি করে দেবেন। যতগুলো বক্স রয়েছে, সেখানে টয়লেট ব্যবস্থা নেবেন।

Facebook Comments Box
advertisement

Posted ৯:১২ পূর্বাহ্ণ | রবিবার, ১৫ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]