শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

লালমোহনে প্রতিবন্ধী স্বামীর ঘর থেকে টাকা-স্বর্ণালঙ্কার নিয়ে গেলেন স্ত্রী

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ১৯ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

লালমোহনে প্রতিবন্ধী স্বামীর ঘর থেকে টাকা-স্বর্ণালঙ্কার নিয়ে গেলেন স্ত্রী

ভোলার লালমোহনে প্রতিবন্ধী স্বামীর ঘরে রাতের আঁধারে লোকজন নিয়ে ঢুকে টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে গেছেন স্ত্রী। এ ঘটনায় বুধবার সকালে লালমোহন থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন ওই প্রতিবন্ধী যুবকের মা। এর আগে, মঙ্গলবার রাতে উপজেলার ধলীগৌরনগর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের চতলা এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযোগে জানা যায়, ধলীগৌরনগর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের চতলা এলাকার শারীরিক প্রতিবন্ধী হাসান হাওলাদারের স্ত্রী লিজা বেগম তার পিতার বাড়ির লোকজনের প্ররোচণায় স্বামীর বিরুদ্ধে মামলা করেন। মামলার পর প্রতিবন্ধী হাসান আর বাড়িতে থাকতেন না। এ সুযোগে হাসানের স্ত্রী লিজা বেগম, মামা কবির, লিজার মা কহিনুর বেগম এবং সৎ বাবা মোহাম্মদ আলী মিলে মঙ্গলবার গভীর রাতে হাসানের ঘরে ঢুকে আলমেরি ও ওয়ারড্রফ ভেঙে বিভিন্ন মালামাল নিয়ে যান। এ সময় ঘরে থাকা নগদ এক লক্ষ ৮০ হাজার টাকা ও প্রায় ১০ ভরি ওজনের স্বর্ণালঙ্কারও নিয়ে যান তারা।

প্রতিবন্ধী যুবক হাসানের মা সামছুন্নাহার বলেন, আমার পুত্রবধূ লিজা তার স্বামী ও আমাদের কারও কথা শুনে না। কোনো বিষয়ে তার সঙ্গে কথা বললে সে সকলের সঙ্গে দুর্ব্যবহার করে। মঙ্গলবার রাতে হঠাৎ লোকজন নিয়ে এসে ঘর থেকে মালামাল, নগদ টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে যায় আমার পুত্রবধূ লিজা। এ ঘটনায় ন্যায় বিচার পেতে আমি থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছি।

এ বিষয়ে লালমোহন থানার ওসি এসএম মাহবুব উল আলম জানান, এ সংক্রান্ত একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments Box
advertisement

Posted ১:৪৩ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৯ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]